মতলব ফতেপুর পূর্বতে চেয়ারম্যান প্রার্থী আহত

ইউপি নির্বাচনকে কেন্দ্র করে চাঁদপুরের মতলবে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর প্রচারণায় হামলার অভিযোগ উঠেছে। এতে স্বতন্ত্রপ্রার্থী নুরুল ইসলাম পাটোয়ারীসহ আটজন আহত হয়েছেন। রোববার (১৪ নভেম্বর) উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়নের সাহেব বাজারে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সকালে স্বতন্ত্রপ্রার্থী নুরুল ইসলাম পাটোয়ারী তার নির্বাচনী প্রতীক আনারস মার্কার প্রচারণা করতে সাহেব বাজার এলাকায় যান। সেখানে নৌকার প্রার্থীর কর্মীরা লাঠিসোটা ও দেশীয় অস্ত্রসহ নিয়ে হামলা চালায়। এসময় নুরুল ইসলাম, সাবেক চেয়ারম্যান গোলাম নবী বাদল, কর্মী মোজাম্মেল হকসহ বেশ কয়েকজন আহত হন।

এ ব্যাপারে সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম নবী বাদল বলেন, সাহেব বাজারে ব্রিজের ঢালে নির্বাচনী প্রচারণা করছিলাম। হঠাৎ করে আজমল হোসেন চৌধুরীর লোকজন আমাদের ওপর অতর্কিত হামলা করে। ধাক্কা খেয়ে আমি রাস্তার নিচে পড়ে যাই। কিন্তু চেয়ারম্যান প্রার্থী নুরুল ইসলাম পাটোয়ারীকে তারা মেরে রক্তাক্ত করেন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি।

অপরদিকে নৌকার প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী বলেন, তারা ওই এলাকা নিয়ন্ত্রণে মহড়া দিয়ে আমার লোকজনকে গালিগালাজ করেন। একপর্যায়ে তারা আমার কর্মীদের ওপর চড়াও হন। এ ঘটনায় আমার বেশ কয়েকজন কর্মী আহত হয়েছেন।

এ ব্যাপারে মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান কামাল বলেন, সংঘর্ষের খবর শুনেছি। তবে এখনো কারো কাছ থেকে কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

স্টাফ রিপোটার

Leave a Reply

Your email address will not be published.