‘জনগণের ভালোবাসা ও সমর্থন আমাকে এই পর্যন্ত এনেছে’ আবু নঈম পাটওয়ারী দুলাল

 

স্টাফ রিপোর্টার

বিক্রি করা গর্বের শিশু ভূমিষ্ট হয়ে মায়ের কোলে রেখপ মানবতার বিড়াল দৃষ্টান্ত স্থাপন করলেন বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল। ৩ নভেম্বর, চাঁদপুর পুরান বাজারের ২ নং ওয়ার্ডের হারুনুর রশিদ নামের একজন রিক্সা চালকের স্ত্রী প্রসব যন্ত্রণায় চিৎকার দিচ্ছিলেন। চিকিৎসা নেওয়ার মতো টাকা পয়সা ছিল না বিদায় নাজমা নামের এক ভদ্রমহিলার কাছে তার নবজাতক শিশুটি বিক্রি করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। বিষয়টি নজরে আনেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মানবতার ফেরিওয়ালা বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটোয়ারী দুলাল। বিষয়টি জানার পরে তার চাঁদপুর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করেন তিনি।

 

গতকাল শুক্রবার (৪টা নভেম্বর) সকাল ৯ ঘটিকায় গর্ভবতী হীরা বেগমের সুন্দর হাস্যজ্জল নবজাতক মেয়ে জন্মগ্রহণ করে। কর্মীবান্ধব এই নেতা প্রতিদিনই মানবিক সেবা নিয়ে জনগণের দোরগড়ায় অবিরাম ছুটে চলছেন। যেকোন প্রয়োজনে জনগণের পাশে দাঁড়াচ্ছেন। বাড়িয়ে দিচ্ছেন সহযোগীতার হাত।
শুধু রাজনীতিতেই নয় সামাজিক কাজেও চাঁদপুর জেলাব্যাপী প্রশংসা বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল । দেশের নানা ক্রান্তিকালে মানবিক সেবা দিয়ে তিনি ইতোমধ্যে চাঁদপুরের গণমানুষের মনের মাঝে জায়গা করে নিয়েছেন। বহুমুখী মানবিক ও সেবামূলক কাজ করে তিনি চাঁদপুর জেলার সবার কাছে পরিচিতি পেয়েছেন মানবাতার ফেরিওয়ালা হিসেবে।
বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আদর্শকে বুকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বার্তা মানুষের মাঝে ছড়িয়ে দিতে আমি কাজ করছি। এছাড়া চাঁদপুর জনগণের ইচ্ছায়ই আমি রাজনীতি করি। তাদের ভালোবাসা ও সমর্থন আমাকে এই পর্যন্ত এনেছে। আমি বরাবরই জনগণকে নিয়ে রাজনীতি করি এবং করতে চাই।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *