চাঁদপুরে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমিতে শোভাযাত্রা হবে না

চাঁদপুর জেলা জন্মাষ্টমি উদযাপন পরিষদের সভা গত ২২ আগস্ট রোববার রাতে চাঁদপুর কালিবাড়ি মন্দির প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। জেলা জন্মাস্টমী উদযাপন পরিষদের সভাপতি গোপাল চন্দ্র সাহার সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক তমাল ভৌমিকের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুভাষ চন্দ্র রায়।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পূজা উদযাপন পরিষদের সিনিয়র সহ-সভাপতি নরেন্দ্র নারায়ন চক্রবর্তি, সাধারণ সম্পাদক তমাল কুমার ঘোষ। স্বাগত বক্তব্য রাখেন জেলা জন্মষ্টমী উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অরূপ কুমার শ্যাম।

বক্তারা বলেন, আগামী ৩০ আগস্ট শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী পালন করা হবে। কেন্দ্র ঘোষিত সিদ্ধান্ত মেনে আমরা ধর্মীয় অনুষ্ঠান পালন করবো। সরকারি বিধিনিষেধ মেনে মন্দিরে মন্দিরে এ বছর ও শ্রী কৃষ্ণের জন্মাষ্টমি পালন করা হবে। তবে কোনো ভাবে শোভাযাত্রা করা হবেনা। করোনার মহামারিতে ভক্ত সমাগম না করে অনারম্ভর ভাবে জন্মাষ্টমি পালন করা হবে। কেন্দ্রের নির্দেশ কোনোভাবেই যেন শোভা যাত্রা করা না হয় । পুরান বাজার জন্মষ্টমি উদযাপন পরিষদ, পুরান বাজার ঘোষপাড়া, দাস পাড়া ও নতুন বাজার গোপাল জিউর আখড়ায় জন্মাষ্টমি জাকজমক ভাবে করা হয়। এবছর ও যেন করোনার মাঝে স্বাস্থ্যবিধি মেনে পালন করা হয়। করোনা থেকে বিশ্বের সকল মানুষ যেন মুক্তি পায় সে জন্য পুজাচর্না ও প্রার্থনা করা হবে।

আরো বক্তব্য রাখেন, সদর উপজেলা পুজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক লক্ষ্মন চন্দ্র সূত্রধর, রাম ঠাকুর দোল মন্দিরের সভাপতি পরেশ চন্দ্র মালাকার, কার্তিক সরকার, বাবুল বণিক, রনজিত সাহা মুন্না, লিটন মজুমদার, লিটন চন্দ্র সাহা প্রমুখ।
স্টাফ রিপোর্টার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *