জন সিনা ও জেমস গানের টুইটে বাংলাদেশের শিক্ষার্থীদের নাচ

হলিউড পরিচালক জেমস গানের গতকালের টুইটটা অন্য রকম লাগবে বাংলাদেশিদের কাছে। তিনি একটি নাচের ভিডিও টুইট করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘এটা অবিশ্বাস্য।’ হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন ‘“পিসমেকার” বাংলাদেশে’।
শুধু তা–ই নয়, এই টুইট শেয়ার করেছেন ‘পিসমেকার’ সিরিজের অভিনেতা ও রেসলার জন সিনাও। তিনিও উচ্ছ্বসিত। টুইটারে লিখেছেন, ‘এটা দেখে দিন শুরু হলো। দারুণ! চমৎকার।’

তবে এই দুজনের টুইট সবচেয়ে বেশি আনন্দ দিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাণিজ্য অনুষদের একটি নাচের দলকে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফ্যাকাল্টি অব বিজনেস স্টাডিজ (এফবিএস) ড্যান্স স্কোয়াডের সদস্যরা ‘পিসমেকার’ সিরিজের টাইটেল গানে পারফর্ম করেছিলেন। সেটি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত হলে চোখে পড়ে জেমস গান ও জন সিনার। বাংলাদেশে তাঁদের সিরিজের গানে পারফর্ম হতে দেখে তাঁরাও উচ্ছ্বসিত। টুইটারে শেয়ার করলেন ভিডিওটি।
সুপারহিরোভিত্তিক টেলিভিশন সিরিজ ‘পিসমেকার’। এইচিবও ম্যাক্সের জন্য এটি নির্মাণ করেন ‘গার্ডিয়ানস অব দ্য গ্যালাক্সি’ আর ‘দ্য সুইসাইড স্কোয়াড’খ্যাত নির্মাতা জেমস গান। ডিসি কমিকসের চরিত্র ‘পিসমেকার’-এর ওপর ভিত্তি করে বানানো হয়েছে এই সিরিজ।

ঢাবির এফবিএস ড্যান্স স্কোয়াড তাদের অফিশিয়াল ফেসবুক পেজেও এই দুই তারকার টুইট শেয়ার করেছে। সেখানে লেখা হয়েছে, ‘বিশ্বাস করা যায়, “পিসমেকার”-এর পরিচালক জেমস গান আমাদের এই নাচ টুইটারে আপলোড করেছেন!’
নাচের দলটির ফেসবুক পেজে জন সিনার টুইট নিয়েও কৃতজ্ঞতা জানানো হয়েছে। শুধু তা–ই নয়, যিনি বা যাঁরা এই দুই তারকাকে এই নাচের প্রতি দৃষ্টি আকর্ষণ করাতে সহযোগিতা করেছেন, তাঁদেরও ধন্যবাদ জানানো হয়েছে।

জেমস গানের টুইটের সূত্র ধরে জানা যায়, ২৩ মার্চ এইচ এম মাহফুজুল করিম নামের একজন টুইটার ব্যবহারকারী নাচের ভিডিওটি আপলোড দেন। তিনি জেমসকে ট্যাগ করে লিখেছেন, ‘হ্যালো মি. জেমস গান, এটা বাংলাদেশের পক্ষ থেকে তোমার জন্য। আশা করি ভালো লাগবে।’
ধারণা করা হচ্ছে, এখান থেকে এই ভিডিওর সূত্র পেতে পারেন জেমস গান। এদিকে নাচের দলটি জানিয়েছে, নাচের সম্পূর্ণ ভিডিওটি শিগগিরই এফবিএস ড্যান্স স্কোয়াডের অফিশিয়াল ফেসবুক পেজে আপলোড করা হবে।

Leave a Reply

Your email address will not be published.