জাতি আজ স্বাধীনতার সুফল ভোগ করছে

কচুয়া প্রতিনিধি: কচুয়া উপজেলার ৯নং কড়ইয়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে। শনিবার বিকালে মনোহরপুর উ”চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও কড়ইয়া ইউপি চেয়ারম্যান আলহাজ¦ আব্দুস সালাম সওদাগরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু বকর মিয়াজীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি। তিনি বলেন, জাতি আজ স্বাধীনতার সুফল ভোগ করছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখমুবিবুর রহমানের সুযোগ্য কন্যার নেতৃত্বে দেশ আজ উন্নয়নশীল দেশ হিসেবে উন্নীত হয়েছে।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান শিশির, মনোহরপুর উ”চ বিদ্যালয়ের সভাপতি ও বিশিষ্ট শিল্পপতি খোরশেদ আলম মান্নান, পৌর মেয়র নাজমুল আলম স্বপন, মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম ও গাজীপুর সিটি মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাাপনা পরিচালক ডা. রিফায়েত উল্যাহ শরীফ। ।
বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূঁইয়া, আওয়ামী লীগ নেতা ও সমাজসেবক আবুল হোসেন মজুমদার, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. এনামুলক হক মিন্টু, প্রধান শিক্ষক আবুল খায়ের বিএসসি, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক তারেক শামস মিঠু, যুগ্ম আহ্বায়ক জসিম উদ্দিন প্রধান, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শুকুর আলম মৃধা প্রমুখ।
পরে সন্ধ্যায় বিভিন্ন সংগীত পরিবেশন করে দর্শকদের মাতিয়ে তোলেন শিল্পীগোষ্ঠিরা।

Leave a Reply

Your email address will not be published.