জিটি রোডে দিন দুপুরে দুর্ধর্ষ চুরি : থানায় অভিযোগ

মোঃ মনির হোসেন চাঁদপুর শহরের জিটি রোডে দুধর্ষ চুরির অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে সদর মডেল থানায় অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী পরিবার।

চাঁদপুর সদর মডেল থানায় দায়েরকৃত অভিযোগের বিবরণে জানা যায় ৫ জানুয়ারি বুধবার সকাল সাড়ে দশটায় অভিযোগকারী ইব্রাহিম তালুকদার, (আখন্দ বাড়ি) হোল্ডিং নাম্বার ০৬৭৯, ওয়ার্ড নং-১৫, চাঁদপুর পৌরসভার জিটি রোডস্থ পরিবারের সকলকে নিয়ে পারিবারিক কাজে সকাল সাড়ে ১০টায় ঘর থেকে বের হয় এবং অনুমান সাড়ে বেলা সাড়ে ১২ টায় বাসায় ফিরে এসে দেখে ঘরের দরজা তালা ভাঙ্গা! ভিতরে প্রবেশ করলে দেখতে পায় ষ্টীলের আলমারি, ষ্টীলের ফাইল কেবিনেট ভেঙে স্বর্ণের চেইন ৩টি অনুমানিক ৪ ভরি স্বর্ণ, ৭ জোড়া কানের দুল অনুমান ৩ভরি, স্বর্ণের আংটি ৭টি অনুমান ৩ভরি সর্বমোট ১০ ভরি স্বর্ণ তার অনুমান মূল্য ৭ লাখ ২০ হাজার টাকা ও নগদ ১৯ হাজার টাকা চোর চক্রটি চুরি করে নিয়ে গেছে।

এব্যাপারে ভুক্তভোগী পরিবারের লোকজনের সাথে কথা হলে তারা জানান, ওইদিন সকাল সাড়ে ১০টায় পরিবারের লোকজন তাদের নিজস্ব কাজে বাড়ি থেকে বের হয়। বেলা সাড়ে ১২ টার দিকে বাড়ি ফিরে ঘরে প্রবেশ করে দেখেন, ঘরের তালা ভাঙ্গা, তাৎক্ষণিক ঘরের আসবাবপত্রর দিকে তাকালে দেখতে পায় ষ্টীলের আলমারি ও ষ্টীলের ফাইল কেবিনেটের তালা ভাঙ্গা ও কাগজপত্র বিছানায় ছড়িয়ে ছিটিয়ে পড়ে রয়েছে। ষ্টীলের আলমারীতে থাকা স্বর্ণালংকার ও নগদ টাকাসহ সবই চুরি হয়ে গেছে। এ ঘটনায় প্রায় ৩ থেকে সাড়ে ৩ ঘন্টার একটি সিসি টিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। ওই ফুটেজে সন্দেহভাজন দুই ব্যাক্তিকে ঘুরাফেরা করতে দেখা যায়। ধারনা করা হচ্ছে ওই দুই ব্যক্তিই এ র্দুর্ধষ চুরির ঘটনাটি ঘটাতে পারে।

ভুক্তভোগী পরিবারটি এলাকার সিসি টিভি ফুটেজ দেখে চোর চক্রটি সনাক্ত করে তাদের আইনের আওতায় এনে চুরি যাওয়া মালামাল ফিরে পেতে আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতা কামনা করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *