হাজীগঞ্জে টিনের চাল কেটে জুয়েলারি দোকানে চুরি

হাজীগঞ্জের আলীগঞ্জে জুয়েলারি দোকানের টিনের চাল কেটে দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এই ঘটনায় কন্যা কুমারী নামের স্বর্ণ ব্যবসা প্রতিষ্ঠানের মালিক কানাই লাল দাস থানায় লিখিত অভিযোগ করেছেন।শনিবার (১১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় কানাই লাল দাস দোকান খুলে চুরির ঘটনার টের পান এবং তাৎক্ষনিক আশপাশের লোকদেরকে জানান।

কানাই লাল দাস থানায় লিখিত অভিযোগে উল্লেখ্য করেন, তিনি শুক্রবার রাতে বাড়িতে চলে যান। ওই সময় তার দোকানের ড্রয়ারে ৩ ভরি স্বর্ণ ও ৩৫ ভরি রূপা ছিলো। যার আনুমানিক মূল্য ২লাখ ৫২ হাজার টাকা। এছাড়াও দোকানের ক্যাশে নগদ ৩ হাজার টাকা ছিলো।

তিনি জানান, শুক্রবার রাতের কোন এক সময় চুরির ঘটনা ঘটতে পারে। এরপর শনিবার সকাল সাড়ে ১০টায় দোকানে আসেন। দোকান খুলে দেখেন ড্রয়ারে স্বর্ণ নেই, রূপা নেই এবং ক্যাশে নগদ টাকা নেই। দোকানের চালের টিন খোলা। এমতাবস্থায় তিনি পাশ^বর্তী সেন্টু চন্দ্র দে ও নন্দিতা রানী দাসসহ অন্যান্য ব্যবসায়ীদেরকে ঘটনার বিবরণ জানান। তারাও এসে স্বর্ণ ও রূপার ড্রয়ার এবং চালের টিন খোলা অবস্থায় দেখতে পান।

কানাই লাল দাস বলেন, আমরা ধারণা চোর চক্র আমার দোকান বন্ধ করে যাওয়ার পর কোন এক সময় চালকেটে স্বর্ণ, রূপা ও নগদ অর্থ নিয়েগেছে। আমি এই বিষয়ে থানায় লিখিত অভিযোগ করেছি। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অভিযোগটি গ্রহন করে তদন্তের জন্য কর্মকর্তাকে নির্দেশ দিয়েছেন।

হাজীগঞ্জ প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.