চাঁদপুরের সাবেক জেলা প্রশাসক রেজাউল করিমের ইন্তেকাল

চাঁদপুরের সাবেক জেলা প্রশাসক মোঃ রেজাউল করিম আর বেঁচে নেই। তিনি গত ৩ সেপ্টেম্বর ভোরে ঢাকাস্থ কলাবাগান নিজ ফ্ল্যাটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি—–রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি স্ত্রী দুই মেয়ে এক ছেলেসহ বহু আত্মীয়-স্বজন গুনগ্রাহী রেখে গেছেন।

ঐদিন ঢাকার বাড়ির সামনে তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে মরদেহ নিয়ে যাওয়া হয় পৈতৃক বাড়ি ময়মনসিংহ শহরে। সেখানে মসজিদে মুকাররম প্রাঙ্গণে মরহুমের দ্বিতীয় নামাজে জানাজা শেষে মাদ্রাসা কোয়ার্টার কবরস্থানে বাবার কবরের পাশে সমাহিত করা হয়। তার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মনির আহমেদ।

উল্লেখ্য রেজাউল করিম ১৯৯৮ সালে চাঁদপুরের ৮ম জেলা প্রশাসক হিসেবে যোগদান করেন। ২০০০সাল পর্যন্ত প্রায় দুই বছরেরও অধিক সময় তিনি বেশ সুনাম ও সফলতার সাথে চাঁদপুর জেলা প্রশাসকের দায়িত্ব পালন করেন। পরবর্তীতে তিনি সরকারের যুগ্ম-সচিব পদোন্নতি লাভ করে অবসরে যান রেজাউল করিম। তিনি দীর্ঘদিন প্যারালাইসিসে আক্রান্ত হয়ে নিজ বাড়িতেই শয্যাশায়ী ছিলেন।

প্রাক্তন জেলা প্রশাসকের মৃত্যুতে চাঁদপুরের বিভিন্ন সুধীমহল গভীর শোক ও দুঃখ প্রকাশ করে মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

স্টাফ রিপোর্টার

Leave a Reply

Your email address will not be published.