চাঁদপুর জেলা বিএনপির সভাপতির ঈদ শুভেচ্ছা বিনিময়

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দলীয় নেতা-কর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন চাঁদপুর জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক শেখ ফরিদ আহমেদ মানিক। ১১ জুলাই সোমবার সন্ধ্যায় শহরের মুনিরা ভবনে নিজ বাসবভনে দলীয় নেতা-কর্মীদের সাথে তিনি এই ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।একের পর নেতা-কর্মী সভাপতির সাথে দেখা করতে তার বাসায় আসেন এবং আনন্দঘন পরিবেশে একত্রিত হন।

তারা তাদের প্রিয় নেতাকে সালাম জানায় এবং কুশল বিনিময় করেন। এ সময় ঈদ সেমাই পরিবেশন করে উপস্থিত সবাইকে আপ্যায়িত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন গুরুতর অসুস্থ দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডা. শামীম আহমেদ , চাঁদপুর জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন খান বাবুল, সাবেক যুগ্ম আহ্বায়ক মুনীর চৌধুরী, সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডঃ মিজানুর রহমান,

সদর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. সামছুল ইসলাম মন্টু, শহর বিএনপির সহ-সভাপতি দীন মোঃ জিল্লু, যুগ্ম সাধারণ সম্পাদক কাদের বেপারী, সাংগঠনিক সম্পাদক শরীফ উদ্দিন পলাশ, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার, শহর স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক মহসিন পাটওয়ারী, জেলা ছাত্রদলের সভাপতি ইমাম হোসেন গাজী, সাধারণ সম্পাদক ইসমাইল পাটওয়ারী, বাগাদী ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক রিয়াজ উদ্দিন পাটওয়ারী ভূট্টু,লক্ষীপুর ইউনিয়ন বিএনপির সহ সভাপতি রফিক মল্লিক,শহর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক রাজ্জাক হাওলাদার, যুগ্ম আহ্বায়ক জিয়া প্রধানীয়াসহ দলীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এসময় শেখ ফরিদ আহমেদ মানিক দলীয় নেতাকর্মীদের বিভিন্ন বিষয়ে খোঁজখবর নেন।

স্টাফ করেসপন্ডেট, ১২ জুলাই ২০২২

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *