টাঙ্গাইল ধনবাড়ীতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর জয়

টাঙ্গাইল ধনবাড়ীতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর জয়
টাঙ্গাইল ধনবাড়ীতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর জয়

চাঁদপুর সময় টাঙ্গাইল প্রতিনিধি-টাঙ্গাইলের ধনবাড়ী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মনিরুজ্জামান বকুল বেসরকারীভাবে মেয়র নির্বাচিত হয়েছেন। তিনি আট হাজার ৯৬৩ ভোট পেয়েছেন।

শনিবার ১৫টি কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট গ্রহণ করা হয়। পরে রাতে রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা এ এইচ এম কামরুল হাসান ফলাফল ঘোষণা করেন।
মনিরুজ্জামানের নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনিত প্রার্থী বর্তমান মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন পেয়েছেন সাত হাজার ৮০৪ ভোট। অপর দুই প্রার্থী বিএনপির এসএমএ ছোবাহান তিন হাজার ৫২ এবং আওয়ামী লীগের অপর বিদ্রোহী প্রার্থী মোহাম্মদ আলী কিসলু ৩০৮ ভোট পেয়েছেন।

বিচ্ছিন্ন দু-একটি ঘটনা ছাড়া শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। জেলায় এই প্রথম ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) এ পৌরসভায় ভোট গ্রহন করা হলো। প্রতিটি কেন্দ্রেই সকাল থেকে ভোটারদের লাইন দেখা যায়। ইভিএম এ ভোট দিতে বিলম্ব হওয়ায় ভোটারদের দীর্ঘ সময় লাইনে দাঁড়াতে হয়।

রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা এ এইচ এম কামরুল হাসান বিকেলে সাংবাদিকদের জানান, নির্বাচন সুষ্ঠু হয়েছে। প্রার্থীদের কারো অভিযোগ নেই।

Leave a Reply

Your email address will not be published.