ছেলের ছবির প্রচারে নেমে ট্রলের স্বীকার অমিতাভ বচ্চন

ছেলে অভিষেকের পাশে সব সময় দাঁড়িয়েছেন অমিতাভ বচ্চন। এর আগেও ছেলের অভিনয়ের প্রশংসা করেছেন বিগ বি। এবার ছেলের ছবির প্রচারের দায়িত্ব তিনি কাঁধে তুলে নিলেন। আর এ জন্য ট্রলারদের নিশানায় তিনি।
নেটফ্লিক্সে সদ্য মুক্তি পেয়েছে অভিষেক বচ্চন অভিনীত ছবি ‘দশবি’। এই ছবির জোরদার প্রচারণা করেছেন জুনিয়র বচ্চন। তাঁর অভিনয়ের দারুণ প্রশংসা হচ্ছে। এদিকে অমিতাভ বচ্চন ছেলের ছবির প্রচারে নেমে পড়েছেন। আর এ জন্য তাঁকে সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার মুখে পড়তে হয়েছে। তবে তিনিও ছেড়ে দেননি। বলিউডের শাহেনশা ট্রলারদের উচিত জবাব দিয়েছেন। যাঁরা এসব নিয়ে প্রশ্ন তুলেছিলেন, বিগ বি তাঁদের জবাবে বলেছেন, ‘জি হ্যাঁ হুজুর, আমি প্রচার করি। তো এ জন্য কী করতে পারবে?’ অমিতাভ এই জবাব টুইট করে দিয়েছেন। তাঁর এই পোস্ট নেট দুনিয়ায় হু হু করে ছড়িয়ে পড়ছে।

 ছেলের-ছবির-প্রচারে-নেমে-ট্রলের-স্বীকারজবাব-দিলেন-অমিতাভ

অমিতাভ বচ্চন সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয়। ভক্তদের সঙ্গে তিনি হরহামেশাই বিশেষ ছবি বা ভিডিও ভাগ করে নেন। আর মাঝেমধ্যে তিনি কারোর নাম করে নানান অদ্ভুত পোস্ট করেন। অমিতাভের এ ধরনের পোস্ট তাঁর ভক্তরা দারুণ পছন্দ করেন। কিছুদিন আগে বিগ বি তাঁর উত্তরাধিকারীর নাম সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছিলেন। ওই পোস্টে তিনি লিখেছিলেন, ‘অভিষেক, তুমিই আমার উত্তরাধিকারী থাকবে। একবার বলে দিয়েছি যখন, থাকবে।’

‘দশবি’ ছবি পরিচালনা করেছেন তুষার জলোটা। এতে অভিষেক জাঠ নেতা গঙ্গা রাম চৌধুরীর চরিত্রে অভিনয় করেছেন। যে বেশি দূর পড়াশোনা করেননি। আর দুর্নীতির অভিযোগে তাঁকে কারাবন্দী থাকতে হয়। ‘দশবি’ ছবিতে ইয়ামি গৌতম জাঁদরেল জেলারের ভূমিকায় অভিনয় করেছেন। ছবিতে অভিনেত্রী নিমরাত কাউরকে দেখা গেছে অভিষেকের স্ত্রী বিমলা দেবীর ভূমিকায়।

Leave a Reply

Your email address will not be published.