ভাষা সৈনিক ডা. এমএ গফুরের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত

চাঁদপুরে নিভৃতচারী সমাজসেবক, চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও ভাষা সৈনিক আলহাজ ডাঃ এম এ গফুরের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। গতকাল ২৩ আগস্ট সোমবার বাদ জোহর চাঁদপুর ডায়াবেটিক হাসপাতালের এবাদতখানায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

দোয়া ও মোনাজাত পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন, হাসপাতালের অবৈতনিক সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আখন্দ সেলিম। এসময় উপস্থিত ছিলেন পরিচালনা পর্ষদের যুগ্ম-সম্পাদক ও মরহুমের কনিষ্ঠপুত্র ড. শায়ের গফুর, পরিচালনা পর্ষদের সদস্য ডাঃ সৈয়দা বদরুন নাহার চৌধুরী, অ্যাডঃ ফজলুল হক সরকার, হাসপাতালের পরিচালনা পর্ষদের সদস্য ও দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত, সুভাষ চন্দ্র রায়, আলহাজ্ব এম এ বারী খান, তমাল কুমার ঘোষ, ড. এএসএম মোস্তাফিজুর রহমান ও ডাঃ বিশ্বনাথ পোদ্দার ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সমিতির আজীবন সদস্য অ্যাডঃ রুহুল আমিন সরকার, অধ্যাপক জাকির হোসেন, নাসির উদ্দিন খান, অধ্যক্ষ মোঃ মোজম্মেল হক পাটওয়ারী, জামাল হোসেন, শেখ মহিউদ্দিন রাসেল, হাসপাতালের সিনিয়র মেডিকেল অফিসার ডাঃ মোঃ খবির উদ্দিন, প্রশাসনিক কর্মকর্তা মোঃ ইকবাল আজম, সমাজকল্যাণ কর্মকর্তা হাসান কবির, আইটি অফিসার উজ্জ্বল হোসাইন, হেলথ এডুকেটর মুহাম্মদ জাকির হুসাইন, প্রধান সহকারী মুহাম্মদ জসিম উদ্দিনসহ কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

স্টাফ রিপোর্টার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *