চাঁদপুরে ই-ট্রাফিক প্রসিকিউশন কার্যক্রমের উদ্বোধন : চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি

চাঁদপুরে ই-ট্রাফিক প্রসিকিউশনের কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। গতকাল রোববার (১৯ সেপ্টম্বর) দুপুরে এই কার্যক্রমের উদ্বোধন করেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন।

এসময় চাঁদপুর ট্রাফিক পুলিশকে দশটি পস মেশিন প্রধান করেন তিনি। পাশাপাশি যাতে এ মেশিন ব্যাবহার করার প্রয়োজন না পরে তার জন্য উপস্থিত সকলকে ট্রাফিক আইন মেনে চলার জন্য অনুরোধ জানান।

চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো.আনোয়ার হোসেন বলেন, ‘সড়কে শৃঙ্খলা রাখার জন্যই আমাদের ই-ট্রাফিক প্রসিকিউশনের কার্যক্রম শুরু করা। মালিক-শ্রমিক নেতৃবৃন্দরা আপনারা আপনাদের দায়িত্ব সঠিক ভাবে পালন করতে হবে। আমাদের কাজ কিন্তু জরিমানা করা নয়,সড়কে শৃঙ্খলা ঠিক রাখাই আমাদের লক্ষ্য। যারা একবারেই অনিয়ম করবে, শুধু তাদেরকে জরিমানা করা হবে।’

এসময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মিলন মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় অতিরিক্ত পুলিশ সুপার (হাজিগঞ্জ সার্কেল) মোহাম্মদ সোহেল মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দীন, ডিআই-টু মোহাম্মদ মনিরুল ইসলাম, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী ও সাধারণ সম্পাদক রহিম বাদশাসহ পুলিশ সদস্যরা।

এর আগে জেলা পুলিশের উদ্যোগে আয়োজিত মানবিক সহায়তা কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেন তিনি। চাঁদপুর পুলিশ লাইন্স ড্রিল সেডে আয়োজিত এই কার্যক্রমে পাঁচ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

স্টাফ রিপোর্টার

Leave a Reply

Your email address will not be published.