তরপুরচন্ডীতে সরে দাঁড়ালেন মেম্বার প্রার্থী সফিউদ্দীন

চাঁদপুর সদর উপজেলার ৭নং তরপুরচন্ডী ইউনিয়নে ৭নং ওয়ার্ডের বিএনপির নেতা ও মোরগ প্রতীকের মেম্বার পার্থী মোঃ সফিউদ্দীন বন্দুকশী (সাফা) নির্বাচন থেকে সড়ে দাঁড়িয়েছেন। ৭ নভেম্বর তিনি নিজের স্বাক্ষরিত এক পত্রে আওয়ামী লীগ মনোনীত ফুটবল প্রতীকের মেম্বার পদপার্থী শাহআলম সর্দার পাবেলকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে যান।

এবিষয়ে মোরগ প্রতীকের মেম্বার পার্থী মোঃ সফিউদ্দীন বন্দুকশী (সাফা) তার স্বাক্ষরিত পত্রে জানান, আমি দীর্ঘদিন এই এলাকার জনপ্রতিনিধিত্ব করেছি। এলাকার উন্নয়নে কাজ করেছি। এবারের নির্বাচনে এলাকার জনগণের অনুরোধে আমি প্রার্থী হয়েছি। কিন্তু আমার শারীরিক অসুস্থতার কারণে নির্বাচনী কাজ করতে পারছিনা। এ অবস্থায় এলাকার উন্নয়নের স্বার্থে আওয়ামী লীগের মনোনীত তরপুরচন্ডী ৭নং ওয়ার্ড ফুটবল প্রতীকের মেম্বার পার্থী শাহআলম সর্দার পাবেলকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি।

তিনি বলেন, ৭নং ওয়ার্ড নির্বাচনে আমি আমার কর্মী-সমর্থকদের কে বলেছি ফুটবল প্রতীকের মেম্বার পার্থী শাহআলম সর্দার পাবেলের জন্য মাঠ কাজ করতে।

আওয়ামী লীগ মনোনীত তরপুরচন্ডী ৭নং ওয়ার্ড ফুটবল প্রতীকের মেম্বার পার্থী শাহআলম সর্দার পাবেল বলেন, এলাকার উন্নয়নের স্বার্থে বর্তমান মেম্বার ও মোরক প্রতীকের মেম্বার পার্থী মোঃ সফিউদ্দীন বন্দুকশী আমাকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে গেছেন। এজন্য আমি তার প্রতি কৃতজ্ঞতা জানাই।

স্টাফ রিপোর্টার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *