তিনি কি কপিল

এমন ছবি ভাইরাল হওয়ারই কথা। ভারতের ভুবনেশ্বরের রাস্তা। সেখানে মোটরসাইকেলে করে খাবার দিতে যাচ্ছেন একজন। দেখতে ঠিক কপিল শর্মার মতো! আকাশ সিং নামের একজন ইনস্টাগ্রামে দিতেই সেই ছবি ভাইরাল। দ্য কপিল শর্মা শো-এর জনপ্রিয় উপস্থাপক খাবার ডেলিভারি করছেন। এমন ছবি ভাইরাল হবে না?
প্রথমে প্রশ্ন উঠেছিল, সত্যিই কি এটি কপিল শর্মার ছবি? নাকি কপিল শর্মার মতো দেখতে কারও। কারণ, এখন সামাজিক যোগাযোগমাধ্যমে তারকাদের মতো দেখতে ভক্তদের ছবি প্রায়ই ভাইরাল হয়। কিন্তু জানা গেল, এটি আসলে কপিলেরই একটি ছবি।

তবে মোটরসাইকেলে পেছনে ব্যাগ নিয়ে কী করছেন কপিল? ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, ভুবনেশ্বরে ছবির শুটিং করছেন কপিল। নন্দিতা দাসের পরিচালনায় ওই ছবিতে কপিলকে দেখা যাবে খাবার ডেলিভারি করা এক ব্যক্তির চরিত্রে। আর তারই শুটিংয়ের ফাঁকে রাস্তায় বাইক নিয়ে ঘুরে বেড়াচ্ছিলেন অভিনেতা। তখন আকাশ সিং নামের এক ভক্ত ক্যামেরাবন্দী করেন কপিলকে।

তিনি কি কপিল
এই ছবির কাজের জন্য ভুবনেশ্বরেই আছেন এই কমেডিয়ান। শুধু তা–ই নয়, সিনেমার শুটিংয়ের ছবি ও ভিডিও তিনি নিজেও শেয়ার করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। তবে কপিলকে এভাবে রাস্তার মাঝে দেখতে পাওয়া যাবে, তা ভাবেননি অনেকে ভক্তই।
দ্য কপিল শর্মা শো দিয়ে জনপ্রিয়তার তুঙ্গে কপিল শর্মা। শো সঞ্চালনার পাশপাশি অভিনয় করেন সিনেমাতে। আব্বাস মাস্তানের ‘কিস কিসকো প্যায়ার করো’ ছবি দিয়ে অভিষেক হয় তাঁর। করেছেন ‘ফিরাঙ্গি’, ‘ইটস মাই লাইফ’ ছবিতে অভিনয় করেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.