তুরস্ককে নতুনভাবে দেখবেন দর্শক

দর্শকদের পছন্দের গল্প ও বৈচিত্র্যই যেন ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘চরকি’র সেরা আকর্ষণ। সে জন্য অল্প সময়ে দর্শকদের কাছে আগ্রহের নাম দেশীয় কনটেন্টের এই প্ল্যাটফর্ম। ওয়েব সিরিজ, ওয়েব ফিল্ম, অ্যান্থলজি সিনেমাসহ নানা আয়োজনে সব সময় আলোচনায় থাকা চরকি এবার ঈদ আনন্দ বাড়িয়ে দিতে নতুন আয়োজনে আসছে। দর্শকদের চাহিদা মাথায় রেখে ঈদ আয়োজনে প্রথমবার যুক্ত হচ্ছে ট্রাভেল শো ‘ঘুর ঘুর ঘূর্ণি উইথ শেহ্ওয়ার অ্যান্ড মারিয়া’। আগামীকাল রাত আটটায় শোটির প্রথম পর্ব প্রচার হবে।

তুরস্ককে-নতুনভাবে-দেখবেন-দর্শক

তুরস্কের বিভিন্ন জায়গা সম্পর্কে অনেক জানা-অজানা গল্প নিয়ে তৈরি এই ট্রাভেল সিরিজ। এতে হোস্ট হিসেবে থাকবেন জনপ্রিয় ভ্লগার জুটি শেহ্ওয়ার ও মারিয়া। চরকির ঈদ আয়োজনের ‘এলো মুভির ঈদ’-এ শেহ্ওয়ার-মারিয়া তাঁদের নিজস্ব স্টাইলে তুরস্ক ঘুরিয়ে দেখাবে দর্শকদের। এতে তুরস্কের তিনটি বিখ্যাত শহরে দর্শনীয় স্থান, সেখানে ঘটা বিভিন্ন ঘটনা দর্শকদের সঙ্গে ভাগাভাগি করবেন। একটি সংবাদ বিজ্ঞপ্তিতে তাঁরা জানান, এই দম্পতির মজার খেলা, স্থানীয় লোকদের সঙ্গে নানা গল্প, অভিজ্ঞতা, অ্যাডভেঞ্চারের মধ্য দিয়ে তুরস্ককে নতুনভাবে দেখবেন দর্শক।

ট্রাভেল শো নিয়ে চরকির প্রধান পরিচালন কর্মকর্তা রেদওয়ান রনি বলেন, ‘এটা চরকির প্রথম রোজার ঈদ। ঈদকে ঘিরে নানা রকম কনটেন্ট দিয়ে সাজানো হয়েছে চরকিকে। সিনেমা, সিরিজ, ট্রাভেল শোসহ অনেক রকম কনটেন্ট এবার চরকিতে দেখতে পাবেন দর্শকেরা।’

‘ঘুর ঘুর ঘূর্ণি উইথ শেহ্ওয়ার অ্যান্ড মারিয়া’ ট্রাভেল সিরিজটি সাজানো হয়েছে ৬ পর্বে। তিন ধাপে দুটি করে পর্ব প্রচার হবে। ২৫ এপ্রিল মুক্তি পাচ্ছে এই ট্রাভেল শোর প্রথম দুটি পর্ব। পরে ২৮ এপ্রিল ও আগামী ২ মে রাত আটটায় বাকি চারটি পর্ব প্রচার হবে। ইতিমধ্যে চরকির ফেসবুক পেজে ‘ঘুর ঘুর ঘূর্ণি উইথ শেহ্ওয়ার অ্যান্ড মারিয়া’ শোর টিজার মুক্তি পেয়েছে।

Leave a Reply

Your email address will not be published.