তৈমুরকে মিষ্টিমুখ করালেন আইভী

সময় ডেস্কনারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র সেলিনা হায়াৎ আইভী আজ সোমবার তাঁর প্রতিদ্বন্দ্বী তৈমুর আলম খন্দকারের বাসায় মিষ্টি নিয়ে যান। বিকেল সোয়ার পাঁচটার দিকে তিনি শহরের মাসদাইরে তৈমুরের বাসায় যান। আইভী তাঁর তৈমুর ‘কাকাকে’ মিষ্টি মুখ করান। তৈমুরও তাঁর ‘ভাতিজি’ আইভীকে মিষ্টিমুখ করান, মাথায় হাত রেখে দোয়া করেন।
তৈমুর আলম খন্দকার নবনির্বাচিত মেয়র সেলিনা হায়াৎ আইভীকে অভিনন্দন জানিয়ে বলেন, ‘আইভীর বাবা আলী আহমদ চুনকার সঙ্গে আমার আধ্যাত্মিক সম্পর্ক। এই সম্পর্ক কখনো নষ্ট হবে না। আপনারা সবাই আইভীকে সহযোগিতা করবেন। আমার শ্রদ্ধা আলী আহমদ চুনকার জন্য আজীবন থাকবে। তাঁর মেয়ে আইভীর পাশে সব বিপদ-আপদে আছি, থাকব। অদৃশ্য শক্তির মতো পাশে থাকব।’
মেয়র নির্বাচন করতে গিয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টার পদ হারানো প্রবীণ নেতা তৈমুর বলেন, ‘এটা নির্বাচন ছিল। আমরা আগামীতে সুন্দর মতো থাকব। এখানে অন্য কথাবার্তা কাজে আসবে না। আমি আগেই বলেছি, আইভীর সঙ্গে আমার অন্তরের ও আধ্যাত্মিক সম্পর্ক।’ তিনি সবার প্রতি আহ্বান জানান মেয়রকে সহযোগিতা করার।
বাবার সহযোদ্ধার কাছ থেকে এসব কথা শুনে টানা তৃতীয়বারের মতো নির্বাচিত মেয়র আইভী বলেন, ‘ভবিষ্যতে কাজ করতে গেলে অবশ্যই তাঁর (তৈমুর) পরামর্শ নেব। আমি পৌরসভার মেয়র থাকাকালে তাঁর কাছ থেকে অনেক পরামর্শ নিয়েছি। আমাদের মধ্যে পারস্পরিক সহযোগিতা থাকবে। আমাদের পারিবারিক সম্পর্ক বজায় থাকবে। রাজনীতির জায়গায় রাজনীতি, কিন্তু পারিবারিক সম্পর্কের জায়গায় সম্পর্কটা থাকবে।’
এ সময় অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারকে মিষ্টিমুখ করান আইভি। প্রতিক্রিয়ায় তৈমূর বলেন, ‘আমি আইভীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করি। তার সফল রাজনৈতিক ক্যারিয়ার কামনা করছি। প্রশাসক ও মেয়র হিসেবে তার সার্বিক সাফল্য কামনা করি।’আইভীর মাথায় হাত রাখে তৈমূর আরও বলেন, ‘সবসময় আইভীর মাথার ওপর আমার হাত থাকবে। আমাকে সবসময় তার পাশে পাওয়া যাবে।’উল্লেখ্য, নাসিক নির্বাচনে ঘোষিত ১৯২টি কেন্দ্রের ফলে দেখা যায়, মেয়র পদে ক্ষমতাসীন আওয়ামী লীগ মনোনীত আইভী নৌকা প্রতীকে পেয়েছেন ১ লাখ ৫৯ হাজার ৯৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার হাতি প্রতীকে পেয়েছেন ৯২ হাজার ১৬৬ ভোট। এর আগে ২০১১ সালে প্রথমবার এবং ২০১৬ সালে দ্বিতীয়বার মেয়র পদে জয়ী হয়েছিলেন ডা. সেলিনা হায়াৎ আইভী।

Leave a Reply

Your email address will not be published.