তোমাদের হাত ধরেই বাংলাদেশ পুলিশ এগিয়ে যাবে : পুলিশ সুপার

স্টাফ রিপোর্টার: ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরিক্ষা-২০২২ এর প্রাথমিক ভাবে নির্বাচিত প্রার্থীদের সংবর্ধনা দিয়েছে চাঁদপুর জেলা পুলিশ।
২৯ মার্চ মঙ্গলবার সন্ধ্যায় চাঁদপুর পুলিশ লাইনের ড্রিলসেডে এ সংবর্ধনা প্রদান করা হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম (বার)। তিনি তার বক্তব্যে বলেন, আজকে যারা নির্বাচিত হয়েছেন আপনারা সকলেই ডিজিটাল পুলিশ। কারণ আপনারা সকলে ডিজিটাল পদ্ধতিতে কাজ সম্পন্ন করেছেন। আর আমরা হলাম ওল্ড পুলিশ। তোমাদের হাত ধরেই বাংলাদেশ পুলিশ এগিয়ে যাবে বলে আমি বিশ্বাস করি।
তোমাদের কাছে অনুরোধ, চাকুরিতে যোগদান থেকে শুরু করে অবসর পর্যন্ত একটা কথা সকলে মনে রাখবা চাঁদপুরের পুলিশ সুপার অযোগ্য ও অলস ব্যক্তিকে নির্বাচিত করেছে। এমন কথা যেন আমি না শুনতে পাই। আমি কাজ রেখে কখনও ঘুমাতে যাই না, কাজ শেষ করে তারপর ঘুমাতে যাই। তোমাদের সাথে যেখানে দেখা হবে, তোমরা খারাপ নয়, ভাল কাজ নিয়ে আমার কাছে আসবে। চাঁদপুরের পরিচয় দিবে।
অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সুদিপ্ত রায় এর সঞ্চালনায় বক্তব্য রাখেন
কুমিল্লা জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আফজাল হোসেন, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি গিয়াস উদ্দিন মিলন, সাবেক সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, বর্তমান সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস।
নিয়োগ পরীক্ষায় প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের মধ্যে বক্তব্য রাখেন জাকির হোসেন, মাহবুব আলম শাওন, শাহনাজ আক্তার নিলা, মোঃ ইউসুফ খান, ইবাদুল হাসান মুন্না। অভিভাবকদের মধ্যে বক্তব্য রাখেন সুমাইয়ার মা আসিয়া বেগম ও মনির গাজীর পিতা মোস্তফা গাজী। সকলেই তাদের অনুভতি ব্যক্ত করতে গিয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন এবং চাঁদপুর জেলা পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম (বার) কে সকলে ধন্যবাদ জানান।
উল্লেখ্য, ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরিক্ষা-২০২২ এর প্রাথমিক ভাবে ১ম পর্যায়ে ১৬৩৩ আবেদন করেন। এদের মধ্য থেকে ৬৭ জন নির্বাচিত হয়। নির্বাচিতদের ফুল দিয়ে বরণ করেন চাঁদপুরের পুলিশ সুপার মিলন মাহমুদ।

Leave a Reply

Your email address will not be published.