হলে সিনেমা দেখতে গিয়ে দর্শকের মৃত্যু

প্রথমবারের মতো দুই মেগাতারকা এক ছবিতে। ‘বাহুবলী’খ্যাত পরিচালক এস এস রাজামৌলীর সিনেমা ‘আরআরআর’ ছবি নিয়ে দারুণ আগ্রহ ছিল ভক্তদের। অবশেষে এ ছবি মুক্তি পেয়েছে। ভক্তরাও দলে দলে গিয়ে সিনেমা হলে দেখছেন ছবিটি। কিন্তু সিনেমা দেখতে গিয়ে হলেই এক ভক্তের মৃত্যু—আলোচনায় এনেছে ছবিটিকেও।

হলে-সিনেমা-দেখতে-গিয়ে-দর্শকের-মৃত্যু

ভারতের অন্ধ্রপ্রদেশের অনন্তপুরের এসভি ম্যাক্স সিনেমা হলে এ ঘটনা ঘটেছে। ছবিটি মুক্তির প্রথম দিনে ছবিটি দেখার জন্য খুব আগ্রহী ছিলেন এক ভক্ত। কিন্তু ছবি দেখতে গিয়ে সেখানেই তিনি মারা যান। হলে ছবি দেখতে গিয়ে প্রিয় নায়কের ভিডিও করতে করতে হঠাৎ করেই তিনি অসুস্থ হয়ে পড়েন।
তখন তাঁর বন্ধু তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যান। কিন্তু ডাক্তার ঘোষণা করেন, ইতিমধ্যেই তিনি মারা গেছেন। তাঁর হার্ট অ্যাটাক হয়েছিল।

এরপরেই এ ঘটনা সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক আলোচনার সৃষ্টি করে। যথারীতি ভাইরাল হয়ে যায়। ছবিটি মুক্তির প্রথম দিনেই ইতিবাচক সাড়া পাওয়া গেছে। অনেকেই বলছেন, বাহুবলীর মতো বড় বাজেট আর বড় ক্যানভাসের এ ছবিও রেকর্ড গড়তে পারে।
ছবিতে রাম চরণ ও জুনিয়র এনটিআরের সঙ্গে অভিনয় করেছেন বলিউড তারকা আলিয়া ভাট, অজয় দেবগন প্রমুখ। ভারতীয় গণমাধ্যম সূত্র এর আগে জানিয়েছিল, ছবিটি প্রায় আট হাজার সিনেমা হলে মুক্তি পাওয়ার কথা।

Leave a Reply

Your email address will not be published.