দুই মিনিটে গায়েব ৪ লাখ টাকা

স্টাফ রিপোর্টার চাঁদপুর শহরের পুরানবাজারে দিনের আলোয় সিসি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রিত বিস্কুটের দোকান থেকে ৪ লক্ষ টাকা চুরি করে নিয়েছে চোর। দোকানের সিসি ক্যামেরায় চোরের চেহারা দেখা গেলেও এখন পর্যন্ত চোরকে সনাক্ত করা যায়নি। ঘটনাটি ঘটেছে সোমবার (১২ ডিসেম্বর) সকাল ৮ টায় শহরের পুরানবাজার ফলপট্রি কালামের বিস্কুটের দোকানে।
এদিকে ঘটনার পরপরই পুরানবাজার পুলিশ ফাঁড়ির নবাগত ইনচার্জ রাজিব শর্মা সহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করে সিসি ক্যামেরা ফুটেজ সংগ্রহ করেছে।
বিস্কুটের দোকানের মালিক কামাল জানায়, প্রতিদিন দোকানের বেচাকেনার টাকা রাতে বাড়িতে নিয়ে যাই ও সকালে দোকানে নিয়ে আসি। আজকে বেচাকেনার টাকার সাথে আরো ২ লাখ টাকা এনেছি কুমিল্লা মোকামে যাবো বলে। সকালে একটি বাজারের ব্যাগে পানির বোতল, চায়ের প্ল্যাক্স ও ৪ লাখ টাকা নিয়ে দোকানে আসি। দোকান খুলে ঝাড় দিয়ে ব্যাগটি দোকানের ভিতরে রেখে পাশের হোটেলে পানি আনতে যাই। ২ মিনিটের মাথায় পানি নিয়ে দোকানে আসলে দেখি আমার ব্যাগটি নিচে পরা, ব্যাগে টাকা নেই। দুই মিনিটে ৪ লাখ টাকা গায়েব করে দিলো কে বা কারা তা এখনো সনাক্ত করা যায়নি। তবে সবাই ধারণা করছে চোর পূর্ব থেকেই ওঁতপেতে ছিলো টাকাগুলো চুরি করার জন্য। সুযোগ বুঝে পুরো টাকা নিয়ে সটকে পড়ে চোর।
তবে এভাবে চুরির ঘটনা কখনো দেখা যায়নি বলে জানান অনেকে। চোর কিভাবে জানতে পারলো তিনি ব্যাগে করে টাকা নিয়ে এসেছেন মোকামে যাওয়ার জন্য। তাই তিনি মোকামে যাবেন যাদের কাছে বলেছেন কিংবা যারা জানেন তাদের মাধ্যমেই এই চুরি সংঘঠিত হতে পারে বলে মনে করছেন অরেকে।
এ ব্যাপারে পুরানবাজার পুলিশ ফাঁড়ির নবাগত ইনচার্জ রাজিব শর্মা জানান, অসাবধানতার কারণে এ চুরির ঘটনা ঘটেছে। চোরের ভিডিও ফুটেজ সংগ্রহ করেছি। খুবই শিঘ্রই তাকে সনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *