দুর্ঘটনায় মালাইকার রেঞ্জ রোভার, আহত অভিনেত্রী হাসপাতালে

গতকাল শনিবার মুম্বাইয়ের নিকটে খোপোলি এলাকায় গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা। বেশ কয়েক জায়গায় আঘাত পেয়েছেন তিনি। জানা গেছে, মালাইকা পুনের এক ফ্যাশন অনুষ্ঠান থেকে মুম্বাইতে ফিরছিলেন। খোপোলির কাছে হাইওয়েতে তাঁর গাড়ির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। আর মালাইকার গাড়ি অন্য দুই গাড়িকে ধাক্কা দেয়। দুর্ঘটনার সময় মালাইকার চোখের পাশে চোট লেগেছে বলে জানিয়েছে এক শীর্ষস্থানীয় দৈনিক। তাঁকে স্থানীয় বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনার কারণে মালাইকা খুবই ঘাবড়ে গিয়েছেন। তবে এই বলিউড তারকার অবস্থা এখন স্থিতিশীল। মালাইকার কয়েকটা সেলাই পড়েছে বলে জানা গেছে। তবে তাঁর মাথায় বড় কোনো আঘাত লাগেনি।

আজ রোববার দুপুরের পর মালাইকা তাঁর বাসায় ফিরে যাওয়ার অনুমতি পেতে পারেন। দুর্ঘটনার সময় মালাইকা রেঞ্জ রোভার গাড়িতে ছিলেন। স্থানীয় পুলিশ এই দুর্ঘটনার প্রাথমিক তদন্ত করেছে। খোপোলি পুলিশ স্টেশনের আধিকারিক অনুযায়ী, এই গাড়ি দুর্ঘটনা পুনে-মুম্বাই হাইওয়ের ৩৮ কিলোমিটার বিন্দুতে হয়েছে। স্থানটি দুর্ঘটনাপ্রবল এলাকা। তিনটি গাড়ি একে অপরের সঙ্গে ধাক্কা লাগিয়েছে, তিনটি গাড়িরই ক্ষতি হয়েছে। দুর্ঘটনায় সবাই সামান্য চোট-আঘাত পেয়েছেন।

শনিবার দুপুরে পুনের এক ফ্যাশন ইভেন্টে মালাইকা অংশগ্রহণ করেছিলেন। এ ব্যাপারে তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published.