দুর্নীতির সঙ্গে সম্পৃক্ত কাউকে ছাড় দেওয়া হবে না : প্রতিমন্ত্রী ড. শামসুল আলম

মতলব উত্তর প্রতিনিধি পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। দেশের মানুষের অধিকার প্রতিষ্ঠিত হয়েছে। তার যোগ্য নেতৃত্বে দেশ এখন উন্নয়নশীল দেশের কাতারে। যোগাযোগ, শিক্ষা, স্বাস্থ্য এমন কোনো খাত নেই যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি। এদেশে আর কেউ ভূমিহীন, গৃহহীন থাকবে না প্রধানমন্ত্রীর এমন ঘোষণার পর ভিটেমাটিহীন মানুষেরা পাচ্ছেন তাদের মাথা গোঁজার ঠাঁই।

তিনি আরও বলেন, দলীয় কোনো ব্যক্তির কারণে যাতে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ব্যাহত না হয়; সেদিকে সবাইকে সজাগ থাকতে হবে। সন্ত্রাসী কর্মকাণ্ড, চাঁদাবাজি, টেন্ডারবাজি ও দুর্নীতির সঙ্গে কেউ সম্পৃক্ত থাকলে কাউকে ছাড় দেওয়া হবে না।
শনিবার বিকালে চাঁদপুরের মতলব উত্তরে মিলারচর এলায়েন্স টেকনিক্যাল ইনস্টিটিউট মাঠে ইউনিয়ন পর্যায়ে নির্বাচিত জনপ্রতিনিধি ও স্থানীয় আওয়ামী লীগের নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পরিকল্পনা প্রতিমন্ত্রী।
কেন্দ্রীয় আওয়ামী লীগের উপকমিটির সদস্য আতিকুল ইসলাম শিমুলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মনজুর আহমদ, সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপকমিটির সদস্য কাজী মিজানুর রহমান ও আরিফউল্লা সরকার, গজরা ইউপি চেয়ারম্যান শহীদউল্লা প্রধান, পশ্চিম ফতেপুর ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ, কলাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কাদির মোল্লা, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মহসীন মিয়া মানিক, উপজেলা যুবলীগের সদস্য কাজী হাবিবুর রহমান, স্বেচ্ছাসেবক লীগের নেতা মিয়া আসাদুজ্জামান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.