দেশেকে বাঁচাতে ঐকবদ্ধ আন্দোলনের জন্য প্রস্তুতি নিন:শেখ ফরিদ আহমেদ মানিক

চাঁদপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে জেলা বিএনপির দলীয় কার্যালয়ে জেলা যুবদলের আয়োজনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক ও চাঁদপুর জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ আহমেদ মানিক।

এসময় তিনি তার বক্তব্যে বলেন, ‘আজকের দিনে যুবদলের নেতাকর্মীদের শপথ নিতে হবে সরকার পতনের আন্দোলনের। তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হবে। নিজেদেরকে দক্ষ সংগঠক ও কর্মী হিসেবে গড়ে তুলতে হবে। দলে নিজেদের মধ্যে বিভাজন সৃষ্টি করা যাবে না। কোন নেতাকে খুশি করে রাজনীতি করার বদ অভ্যাস পরিত্যাগ করতে হবে।’

তিনি আরো বলেন, ‘কেক কাটার মধ্যে সিমাবদ্ধ থাকলে চলবে না। দেশেকে বাঁচাতে ঐকবদ্ধ আন্দোলনের জন্য প্রস্তুতি নিতে হবে। যে কোন সময় কেন্দ্র থেকে আন্দোলনের ডাক আসতে পারে।’

আলোচনা সভায় জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিকের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক অ্যাডঃ নুরুল আমিন খান আকাশের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক অ্যাডঃ সলিমুল্লাহ সেলিম, দেওয়ান সফিকুজ্জামান, খলিলুর রহমান গাজী, জেলা যুবদলের সহ-সভাপতি আক্তার হোসেন সাগর, শাজাহান কবির খোকা, যুগ্ন সম্পাদক নজরুল ইসলাম খান নজু, সালাউদ্দিন, পারভেজ আলম রবিন, রাজ্জাক হাওলাদার, হাইমচর উপজেলা যুবদলের আহ্বায়ক জহির মাঝি, ফরিদগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক মহসিন মোল্লা, মতলব উত্তর উপজেলা যুবদলের আহ্বায়ক খায়রুল হাসান বেনু, ছেংগারচর পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আশরাফুল আলম প্রমুখ। আলোচনা সভার পূর্বে দলীয় কার্যালয়ে কেক কাটা অনুষ্ঠিত হয়।

স্টাফ রিপোর্টার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *