শাহরাস্তিতে এক রাতে ২ দোকানে চুরি

চাঁদপুরের শাহরাস্তি পৌর শহরে এক রাতে ২টি দোকানে দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাতে শাহরাস্তি পৌর শহরের মেহের কালীবাড়ি দক্ষিণ বাজারে ১টি এছার স্টোর (মুদি দোকান) ও ১টি সদেব স্টোর (কনফেকশনারী ও কসমেটিক) দোকানের চালের টিন খুলে এ চুরি সংঘটিত হয়।

সরে জমিনে গিয়ে দেখা যায় দোকান মালিকরা শাহরাস্তি পৌর শহরের মেহের কালীবাড়ির দক্ষিণ বাজার এছার স্টোর (মুদি দোকানী) রাজু ঋষি জানায় প্রতিদিনের ন্যায় রাত সাড়ে ১০টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে চলে যায়। সকালে দোকানে এসে দেখে সামনের শাটারের তালা ঠিকমতো লাগানো ছিল । দোকানের ভিতরে গিয়ে দেখে দোকানের ক্যাশ বাক্স ভাঙ্গা ও আংশিক মালামাল উল্টোপাল্টা দেখতে পায়।

পরে খোঁজ নিয়ে দেখা যায় পিছনের অংশে চালের টিন খোলা অবস্থায় দেখতে পায়। সঙ্ঘবদ্ধ চোরের দল চালের টিন খুলে ভিতরে ঢুকে নগদ টাকা ও মালামাল নিয়েছে বলে তিনি জানান। অপরদিকে রাস্তার পশ্চিম পাশে সুদেব স্টোর কনফেকশনারী ও কসমেটিক দোকানী গোপি ঋষির দোকানে একই অবস্থায় সঙ্ঘবদ্ধ চোরের দল চুরি করে । সুদেব স্টোর কনফেকশনারী ও কসমেটিক দোকানের মালিক গোপি ঋষি জানায় প্রতিদিনের ন্যায় দোকান বন্ধ করে বাড়িতে চলে যায় পরদিন দোকানে এসে দেখে দোকানের ক্যাশ বাক্স ভাঙ্গা ও মালামাল উল্টাপাল্টা হয়ে রয়েছে। খুঁজে দেখে দোকানের চালের টিন খোলা অবস্থায় দেখতে পায় এবং চালের উপরে একটি রাজমিস্ত্রির কুন্নি রয়েছে। কসমেটিক দোকানের নগদ টাকা ও মালামালসহ চুরি হয়।

এ বিষয়ে দোকান মালিকরা পৌর ৮ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মিজানুর রহমানকে চুরির ঘটনার বিষয়ে অবগত করলে ঘটনাস্থলে গিয়ে বিষয়টি দেখেন। এ ব্যাপারে শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আব্দুল মান্নান চুরির ঘটনা অবগত হলে, থানার উপ-পরিদর্শক (এসআই) আজম ঘটনাস্থলে এসে বিষয়টি তদন্ত করেন। এ চুরির সাথে সম্পৃক্তদেরকে খুঁজে বের করার চেষ্টা করব।

শাহরাস্তি প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *