নতুন প্রজন্মকে সঠিক ইতিহাস জানাতে হবে : পরিকল্পনা প্রতিমন্ত্রী

মতলব উত্তরে মুক্তিযুদ্ধের সুবর্ন জয়ন্তী উপলক্ষে উপজেলা ভিত্তিক চলচ্চিত্র প্রদর্শনীর শুভ উদ্বোধন করা হয়েছে। প্রদর্শনীর শুভ উদ্বোধন করেন পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম।

৮ নভেম্বর সোমবার দুপরে মতলব উত্তর উপজেলা হলরুমে উপজেলা নির্বাহী অফিসার গাজী শরীফুল হাসানের সভাপতিত্বে এবং সহকারী উপজেলা শিক্ষা অফিসার মাহফুজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-২ নির্বাচনী আসসের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল এবং বাংলাদেশ ফিল্ম আর্কাইভ এর মহাপরিচালক নিজামূল কবীর।

অনুষ্ঠানে সন্মানীত অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। বাংলাদেশ ফিল্ম আর্কাইভ ও অরুন ফিল্ম সোসাইটির আয়োজনে এবং মতলব উত্তর উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগীতায় অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, দেশ স্বাধীন না হলে আমাদেরকে এখনো থাকতে হতো পরাধীন। এদেশে মুক্তিযোদ্ধের ভুয়া ঘোষক বানানো হয়েছে। মুক্তিযুদ্ধের ইতিহাসকে বিকৃতি করা হয়েছে। আমাদেরকে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানাতে হবে। সঠিক ইতিহাস জনাতে হবে নতুন প্রজন্মকে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *