নাগরিক সেবার ক্ষেত্রে দুর্নীতির সুযোগ দেওয়া হবে না : মেয়র জুয়েল

চাঁদপুর পৌর সভার মেয়র মো: জিল্লুর রহমান জুয়েল বলেছেন,ব র্তমান সময়ে দেখা যায় দুর্নীতি সমাজকে কলসিত করছে। আমাদের সমাজে প্রথমে দুর্নীতি পরিবার থেকে শুরু হয়। এ সব পারিবারিক দুর্নীতি প্রথমে বন্ধ করতে হবে।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) শেষ বিকেলে চাঁদপুর পৌরসভার সামনে প্রান্তিক জনগোষ্ঠীর সদস্যদের নিয়ে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস ২০২১ উপলক্ষে র‌্যালী শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, মিথ্যা বলার প্রবনতাও একটা দুর্নীতি। ইদানিং কালে আমরা লক্ষ্য করছি দুর্নীতি আমাদের সমাজকে কলুসিত করছে। আপনারা কোন ভাবেই দুর্নীতি করবেন না। আপনারা দুর্নীতি হতে দেবেন না।

তিনি আরো বলেন,আমি নাগরিক সেবারক্ষেত্রে কোন দুর্নীতির সুযোগ কাউকেও দেব না। চাঁদপুর পৌরসভার বিষয়ে তিনি বলেন,এ পৌরসভায় আমার জায়গা থেকে আমার পরিষদের কাউকে দুর্নীতি করতে দেব না।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৌরসভার সচিব আবুল কালাম ভুইয়া।

আরো বক্তব্য রাখেন, চাঁদপুর পৌরসভার নির্বাহী প্রকৌশলী এএইচএম শামছুদোহা, পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা মো: মফিজ উদ্দিন হাওলাদার, প্রান্তিক জনগোষ্ঠীর (এনইউপিআরপি) টাউন ম্যানেজার আব্দুল হান্নান, চাঁদপুর পৌর সভার প্যানেল মেয়র-২ ফরিদা ইলিয়াস, চাঁদপুর পৌর ১২নং ওয়ার্ডের কাউন্সিলর মো: হাবিবুর রহমান দর্জি, পৌরসভার বস্তি উন্নয়ন প্রকল্প কর্মকর্তা চন্দ্রনাথ ষোঘ, প্রান্তিক জনগোষ্ঠীর ইউছুফ গাজী ভাওয়াল বাড়ি সমিতির কোষাদক্ষ তানজিসা সুরমা, প্রান্তিক জনগোষ্ঠীর ডাকাতিয়া সিডিসি কোষাদক্ষ শিল্পী রানী ষোঘ, মেঘনা সিডিসি’র সাধারন সম্পাদক ফাতেমা আক্তার ও যমুনা সিডিসি’র সভাপতি নাজমা আলম প্রমূখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন মো: আবুল কালাম ও গীতাপাঠ করেন ,কমিউনিটি অর্গানাইজার লিটন চন্দ্র দাস। পরে মেয়র উপস্থিত সকলকে দুর্নীতি না করার জন্য শপথ বাক্য পাঠ করান।  

স্টাফ রিপোর্টার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *