নিপুণকে গ্রেপ্তারের কারণ জানাল র‍্যাব

নিপুণকে গ্রেপ্তারের কারণ জানাল র‍্যাব
নিপুণকে গ্রেপ্তারের কারণ জানাল র‍্যাব

চাঁদপুর সময় রিপোট-বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায়কে গ্রেপ্তার করেছে র‍্যাব। তিনি নাশকতার ষড়যন্ত্র করেছিলেন বলে দাবি র‍্যাবের।

ঢাকার রায়েরবাজারের বাসা থেকে আজ রোববার দুপুরের পর নিপুণ রায়কে গ্রেপ্তার করা হয় বলে জানান তার ফুফাতো ভাই কৃষ্ণ। তিনি সময়কে জানান, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরীকে রায়েরবাজার গয়েশ্বর চন্দ্র রায়ের বাসা থেকে দুপুরে গ্রেপ্তার করা হয়েছে। তাকে কোথায় নিয়ে যাওয়া হয়েছে তা জানানো হয়নি। তার পরিবারের বরাত দিয়ে বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালও গ্রেপ্তারের খবরটি নিশ্চিত করেছেন।

তখন যোগাযোগ করা হলে পুলিশ কর্মকর্তারা নিপুণ রায়কে গ্রেপ্তারের বিষয়ে কোনো তথ্য না থাকার কথা জানান। সন্ধ্যায় র‍্যাব তাকে গ্রেপ্তারের কথা স্বীকার করে। নিপুণের সঙ্গে আরমান নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‍্যাব। তবে তার বিস্তারিত পরিচয় জানানো হয়নি।

র‍্যাবের মুখপাত্র লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ জানান, তথ্যপ্রযুক্তির মাধ্যমে অবস্থান নিশ্চিত হয়ে আজ সকাল নয়টায় আরমানকে তারা কেরানীগঞ্জ থেকে গ্রেপ্তার করেন। এরপর তার জবানবন্দি অনুযায়ী নিপুণ রায়কে তার বাসা থেকে গ্রেপ্তার করা হয়।

র‍্যাবের ভাষ্য অনুযায়ী, আরমানসহ আরও অনেককে বাসে আগুন লাগাতে বলেছিলেন নিপুণ রায়। আরমান কোনো বাসে আগুন লাগিয়েছিলেন কি না, এ প্রশ্নের জবাবে আশিক বিল্লাহ জানান, বিষয়টি তারা খতিয়ে দেখছেন।

প্রসঙ্গত, নিপুণ রায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ। তিনি এর আগেও গ্রেপ্তার হয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published.