নির্বাচনকে অবাধ সুষ্ঠু ও নিরপক্ষে করার লক্ষ্যে কাজ করতে হবে : পুলিশ সুপার

চাঁদপুর সদর উপজেলার ইউপি নির্বাচন উপলক্ষে পুলিশ কর্মকর্তা ও সদস্যদের মাঝে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়েছে। ১০ নভেম্বর বুধবার জেলা পুলিশ লাইন্সে এ ব্রীফিং প্যারেড অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনী ব্রীফিং প্যারেড বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম(বার)।

জেলা পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ তাঁর বক্তব্যে নির্বাচনে দায়িত্বরত সকল অফিসার ও ফোর্সদের উদ্দেশ্যে বলেন, নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও নিরপক্ষে করার লক্ষ্যে কাজ করতে হবে। কেন্দ্রে নিরাপত্তা প্রদানসহ সাধারণ জনগণ যেনো নির্বিঘ্নে ভোট প্রদান করতে পারে সে ব্যবস্থা করতে হবে।

তিনি সকলের উদ্যেশ্যে আরও বলেন, কেন্দ্রে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ও বিশৃঙ্খলা সৃষ্টিকারী সকল ব্যক্তিকে কড়া নজরদারী রাখতে হবে। এছাড়াও তিনি সকলের উদ্যেশ্যে বিভিন্ন দিক- নিদের্শনামূলক বক্তব্য প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোহাম্মদ মঈনুল ইসলাম পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দীনসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

স্টাফ রিপোটার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *