নির্বাচনী ইশতেহারে দেয়া সকল প্রতিশ্রুতি পূরণ করা হবে: মেয়র জুয়েল

চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল বলেছেন, চাঁদপুর পৌরবাসীকে আগামীর বাসযোগ্য নগরী হিসেবে গড়ে তুলতে আমরা কাজ করছি। তিনি বলেন, বর্তমান পৌর পরিষদ নির্বাচিত হওয়ার এক বছর পূর্ণ হয়েছে। হয়তো পৌরবাসীর আশানুরূপ ও দৃশ্যমান উন্নয়ন না হলেও ইনশাআল্লাহ আগামী ৪ বছরের মধ্যে আমাদের নির্বাচনী ইশতেহারে দেয়া সকল প্রতিশ্রুতি পূরণ করা হবে। তিনি বলেন, চাঁদপুর পৌরসভা বড় কোনো প্রজেক্টে এতো বছরেও অন্তর্ভুক্ত হয়নি, আশা করছি খুব শীঘ্রই বড় ধরনের প্রজেক্টে অন্তর্ভুক্ত হলে ব্যাপক উন্নয়নমূলক কর্মকাণ্ড করা যাবে।

দাতা সংস্থাগুলো বড় প্রজেক্টগুলো দেয়ার পূর্বে যে সকল শর্ত জুড়ে দেয়, ইতিমধ্যে আমরা এগুলো পূরণ করতে সক্ষম হয়েছি। তিনি অত্যন্ত দৃঢ়তার সাথে বলেন, আগামীতে পৌর এলাকার সকল কার্যক্রম পরিকল্পনা মোতাবেক এবং আগামী প্রজন্মের বাসযোগ্য নগরী হিসেবে গড়ে তুলতে আমরা কাজ করবো, এজন্যে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। এছাড়াও পৌর মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল উক্ত কর্মশালায় অংশগ্রহণকারীদের ৪টি গ্রুপ থেকে যেসকল বিষয় উপস্থাপন করা হয়েছে তা সংস্থাকে অবহিত করা হবে বলে জানান।

মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল গতকাল ১০ নভেম্বর সকালে চাঁদপুর পৌর পাঠাগারের ২য় তলায় এমজিএসপি প্রজেক্টের আওতায় সম্ভাব্যতা যাচাইয়ে আয়োজিত কর্মশালায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। উক্ত কর্মশালায় আরো বক্তব্য রাখেন আরবান প্লানার প্রকৌশলী মোঃ সাইফুর রহমান, গভর্নেন্স স্পেশালিস্ট আওলাদ হোসেন, পৌরসভার সচিব মোঃ আবুল কালাম ভুঞা ও নির্বাহী প্রকৌশলী সামছুদ্দোহা। কর্মশালায় অংশগ্রহণকারীদের নিয়ে গঠিত গ্রুপ প্রধানদের পক্ষে পৌরসভার নগর পরিকল্পনাবিদ সাজ্জাদ হোসেন ও বস্তি উন্নয়ন কর্মকর্তা চন্দন কুমার ঘোষ বক্তব্য রাখেন।

উক্ত কর্মশালায় টিএলসিসির সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাহিত্য একাডেমীর মহাপরিচালক ও দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক রোটাঃ কাজী শাহাদাত পিএইচএফ, চেম্বার অব কমার্সের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট রোটাঃ তমাল কুমার ঘোষ, সংগীত শিল্পী রূপালী চম্পক, সাংস্কৃতিক সংগঠক মুক্তা পীযূষসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, উক্ত কর্মশালাটি টিএলসিসি ব্যবস্থাপনায় লোকাল গভর্নমেন্ট, প্রকৌশল বিভাগ, পৌরসভা গভর্নেন্স এন্ড সার্ভিস প্রজেক্ট (এমজিএসপি) বিশ্বব্যাংকের যৌথভাবে অংশীদারিত্ব পরিচালনায় অনুষ্ঠিত হয়। কর্মশালায় পৌর পরিষদের নির্বাচিত সকল কাউন্সিলর, পৌরসভার ঊর্ধ্বতন কর্মকর্তা, পৌরসভার বিভিন্ন পর্যায়ের নাগরিকগণ উপস্থিত ছিলেন।

স্টাফ রিপোটার

Leave a Reply

Your email address will not be published.