নাসরিন জাহান শেফালী বিনাপ্রতিদ্বন্দ্বিতায় শাহরাস্তি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত!

শাহরাস্তি উপজেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন যুবলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক নাসরিন জাহান চৌধুরী সেফালী।

গতকাল ১৯ সেপ্টেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ইসলামী ফ্রন্টের মনোনীত প্রার্থী মোঃ হেলাল উদ্দিন তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়ার আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান ফরিদ উল্লাহ্ চৌধুরীর সহধর্মিণী সাবেক যুবলীগ নেত্রী নাসরিন জাহান সেফালী একমাত্র প্রার্থী।

শাহরাস্তি উপজেলা পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। যাচাই-বাছাইয়ে স্বতন্ত্র প্রার্থী চাঁদপুর জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ বাবুল মিজির মনোনয়নপত্র বাতিল হলেও আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী নাসরিন জাহান সেফালী ও ইসলামী ফ্রন্টে মনোনীত প্রার্থী মোঃ হেলাল উদ্দিনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।

১৯ সেপ্টেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষদিন ইসলামী ফ্রন্টের মনোনীত প্রার্থী মোঃ হেলাল উদ্দিন তার প্রার্থীতা প্রত্যাহার করে নেন। তাই আর কোন প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় শাহরাস্তি উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন নাসরিন জাহান সেফালী।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মোঃ আবুল কাশেম জানান, মোঃ হেলাল উদ্দিন তার প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন। আর কোন প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নাসরিন জাহান সেফালীকে ২০ সেপ্টেম্বর রিটার্নিং অফিসার বেসরকারী ভাবে নির্বাচিত ঘোষণা করবেন।

উল্লেখ্য গত ২৬ মার্চ শাহরাস্তি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফরিদ উল্লাহ্ চৌধুরীর মৃত্যুতে চেয়ারম্যান পদটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। আগামী ৭ অক্টোবর ভোট গ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

স্টাফ রিপোর্টার

Leave a Reply

Your email address will not be published.