নিসচা’র প্রতিষ্ঠাবার্ষিকীতে চাঁদপুরে বর্ণাঢ্য র‌্যালি ও সভা

স্টাফ রিপোর্টারসামাজিক আন্দোলন ‘নিরাপদ সড়ক চাই’ এর ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চাঁদপুরে র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। দিবসটি উপলক্ষে বিকেল সাড়ে ৩টায় শহরের মিশন রোডস্থ ড্যাফোডিল স্কুলের সামনে থেকে এক র‌্যালি বের করা হয়। এরপর ওই স্কুল প্রাঙ্গণেই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
নিসচা চাঁদপুর জেলা শাখার সভাপতি এম এ লতিফ-এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ মহিউদ্দিন রাসেলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি গিয়াসউদ্দিন মিলন।
তিনি বলেন, নিরাপদ সড়ক চাই একটি সামাজিক আন্দোলন। এই আন্দোলনের রূপকার চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। তিনি তার এই আন্দোলন নিজের একার মধ্যেই সীমাবদ্ধ রাখেননি। তার নেতৃত্বেই সারাদেশসহ বিদেশেও চলছে এর কার্যক্রম। তার এই চেষ্টা তাকে অনেক দূর এগিয়ে নেবে। তিনি যেই মহান কাজটি করছেন, এটি তার একার দাবি নয়, এটি এদেশের প্রতিটি মানুষের দাবি। তাই তার এই চেষ্টাকে সাধুবাদ জানায় চাঁদপুরের সাংবাদিক সমাজ। আমিও ব্যক্তিগতভাবে সবসময় চেষ্টা করি এই আন্দোলনের সাথে নিজেকে সম্পৃক্ত রাখতে। তিনি আরো বলেন, চাঁদপুর জেলা কমিটির সদস্যরাও নিরাপদ সড়ক বাস্তবায়নে নিরলসভাবে কাজ করছে। আমি তাদেরকেও সাধুবাদ জানাই।
অনুষ্ঠান বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নিসচা চাঁদপুর জেলা শাখার উপদেষ্টা ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী, উপদেষ্টা অ্যাড. বিনয় ভূষণ মজুমদার, ড্যাফোডিল স্কুলের অধ্যক্ষ নুর খান প্রমুখ।
আলোচনার পূর্বে পবিত্র কোরআন তেলাওয়াত করেন নিরাপদ সড়ক চাই চাঁদপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ। এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের অর্থ সম্পাদক মামুন শনি, দপ্তর সম্পাদক সুজয় চৌধুরী লিটন, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম আকাশ, ক্রীড়া সম্পাদক ফরহাদ আলম, প্রকাশনা সম্পাদক মোঃ আলী শেখ, কার্যকরী সদস্য শওকত করিম, কামরুল ইসলাম পাটওয়ারী, এম আই দিদার, আবু সুফিয়ান, আলমগীর হোসেন, শাহাদাত হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *