নেতাকর্মীদের উপর হামলা ও মামলায় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের নিন্দা ও প্রতিবাদ

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল-চাঁদপুর জেলা শাখার আহবায়ক হযরত আলী ঢালী, সদস্য সচিব কাজী মো: ইব্রাহিম জুয়েল সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ সোলায়মান ঢালী, যুগ্ম আহবায়ক মো: ইখতিয়ার উদ্দিন শিশু,মোঃ মেরাজ চোকদার, মাসুদ মাঝি, কামরুজ্জামান হাসনাত, খোকন মিডি শামসুল আলম সূর্য, আবু সাঈদ বিন লিটন সরকার সহ চাদপুর সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন এবং পৌর শাখার বিভিন্ন ওয়ার্ডের কর্মীর বিরুদ্ধে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা দায়েরের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান এবং সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূঁইয়া জুয়েল। উল্লেখ্য গত ৯ মার্চ যোচ্ছোসেবক দলের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে চাঁদপুর জেলা স্বেচ্ছাসেবক দল বিকাল ৩ টায় বিক্ষোভ সমাবেশ পালন করে। উক্ত শান্তিপূর্ণ সমাবেশে এক পর্যায়ে পুলিশ উদ্দেশ্যমূলকভাবে লাঠিচার্জ, রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে। এতে প্রায় ৫০ নেতা-কর্মী আহত হয়।

আজ এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, প্রতিহিংসার বশবর্তী হয়ে বর্তমান সরকার বিএনপিসহ দেশের বিরোধী দলগুলোকে নিশ্চিহ্ন করে দেশকে বিরাজনীতিকরণের ঘৃণ্য উদ্দেশ্য সাবনে এখন একটাই বেপরোয়া হয়ে উঠেছে যে, গুম, খুন, অপহরণের পাশাপাশি বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনসহ বিরোধী নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট মামলা দায়েরের হিড়িক শুরু হয়েছে। মিথ্যা মামলায় গ্রেফতার করে নেতাকর্মীদেরকে কারান্তরীণ করা বর্তমান অবৈধ সরকারের দৈনন্দিন কর্মসূচিতে পরিণত হয়েছে বর্তমানে করোনা ভাইরাসের দুর্যোগমনা সময়ে জনস্বার্থের কথা চিন্তা না করে কেবলমাত্র ক্ষমতার মোহে বিরোধী দলের নেতাকর্মীদেরকে দমন করতে উঠেপড়ে লেগেছে সরকার। কিন্তু সরকার এসব অপকর্মের মাধ্যমে রাষ্ট্রক্ষমতাকে ধরে রাখতে পারবেনা ভোট বিহীন সরকারের এই জালিমী শাসন থেকে দেশকে মুক্ত করে জনগনের অধিকার জন্য সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে আন্দোলনে শরীক হওয়ার আহবান জানান সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান এবং সাধারণ সম্পাদক আবুল কাদির ভূঁইয়া জুয়েল।

নেতৃদ্বয় স্বেচ্ছাসেবক দল-চাঁদপুর জেলা শাখার আহবায়ক হযরত আলী ঢালী, সদস্য সচিব কাজী মো: ইব্রাহিম জুয়েল, সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ সালায়মান ঢালী, যুগ্ম আহবায়ক মোঃ ইখতিয়ার উদ্দিন শিশু মো: মেরাজ চোকদার, মাসুদ মাঝি, কামরুজ্জামান হাসনাত, খোকন মিডি, শামসুল আলম সূর্য, আবু সাঈদ বিন লিটন সরকার সহ সকল নেতৃবৃদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের তীব্র নিন্দা জানান এবং অবিলম্বে প্রত্যাহারের জোর দাবী জানান।

প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published.