নেতাদের রোগমুক্তি কামনায় চাঁদপুর জেলা বিএনপি’র দোয়া

বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ও চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিকের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

চাঁদপুর পৌর বিএনপির আয়োজনে ২৭ ডিসেম্বর সোমবার বাদ আছর জেলা বিএনপি কার্যালয়ে এ দোয়া অনুষ্ঠিত হয়।
চাঁদপুর পৌর বিএনপির সভাপতি মোঃ আক্তার হোসেন মাঝির সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অ্যাডঃ হারুনুর রশীদের পরিচালনায় দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সিনিঃ যুগ্ম-আহ্বায়ক অ্যাডঃ সলিম উল্যাহ সেলিম, জেলা বিএনপির সাবেক সহ সভাপতি জসিম উদ্দিন খান বাবুল, জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক মাহাবুব আনোয়ার বাবলু, দেওয়ান মোঃ সফিকুজ্জামান, সদর উপজেলা বিএনপির সভাপতি শাহাজালাল মিশন, সাধারণ সম্পাদক অ্যাডঃ জাহাঙ্গীর হোসেন খান, পৌর বিএনপির সিনিঃ সহ-সভাপতি আফজাল হোসেন, সিনিঃ যুগ্ম-সাধারণ সম্পাদক আঃ কাদির বেপারী, সাংগঠনিক সম্পাদক শরীফ উদ্দিন পলাশ, জেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক হযরত আলী ঢালী, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার, পৌর যুবদলের আহ্বায়ক শাহাজাহান কবির খোকা, যুগ্ম-আহ্বায়ক আব্দুর রাজ্জাক হাওলাদার, জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক ইসমাইল হোসেন পাটওয়ারীসহ পৌর বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এছাড়া বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের আরো অনেক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

খালেদা জিয়া ও শেখ ফরিদ আহমেদ মানিকের সুস্থতা কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জেলা ওলামা দলের সভাপতি মাওঃ মোঃ জসিম উদ্দিন। দোয়া ও মোনাজাত শেষে তবারক বিতরন করা হয়।

স্টাফ রিপোর্টার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *