বাবা নাই, এখনো বিশ্বাস হয় না: নেপালে স্মৃতিকাতর ফারিয়া

নেপালে নেমেই স্মৃতিকাতর হয়ে পড়েছেন শবনম ফারিয়া। তাঁর মনে পড়ে যায় প্রয়াত বাবার কথা, যখন প্রথমবার নেপাল ঘুরে দেশে ফিরে বাবার কাছে নতুন দেশের গল্প বলেছিলেন। কিছুদিন পরই তিনি বাবাকে হারান। সেই ভ্রমণের স্মৃতি আজ স্মৃতিকাতর করেছে ফারিয়াকে।

আজ শনিবার ভোর পাঁচটায় নেপালে পৌঁছেছেন অভিনেত্রী শবনম ফারিয়া। ফেসবুকে তিনি লিখেছেন, ‘আমি জীবনের প্রথম নেপালে গেলাম, তৌসিফের ব্যাচেলর ট্রিপে, ঢাকায় আসার আগের রাতে বাবা বলল, “তুমি ঘুরতে গেছ, টেনশন করবা তাই বলি নাই, তোমার মায়ের আর আমার শরীরটা ভালো না, দুজনেরই চিকনগুনিয়া, এয়ারপোর্টে খালি ড্রাইভার পাঠালে রাগ করবে?” বললাম, না। আমি আসার পর দরজাটা বাবাই খুলে দিল। আমার নতুন দেশ ঘুরে আসার কত গল্প, এত শরীর খারাপ নিয়েও মনযোগ দিয়ে সব শুনল। হাসল, নানান প্রশ্নও করল। তার পরদিনের পরদিন বাবা হাসপাতালে ভর্তি হল, আর ফিরলই না কোনো দিন। ঠিক এমন ভোর পাঁচটায়, আমি দেখলাম, বাবা নাই। অদ্ভুতভাবে আমার বাবা নাই, এখনো বিশ্বাস হয় না।’

 বাবা-নাই-এখনো-বিশ্বাস-হয়-না-নেপালে-স্মৃতিকাতর-ফারিয়া

মডেলিং ও টিভি নাটকের পাশাপাশি ২০১৮ সালে ‘দেবী’ ছবির মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় ফারিয়ার। সর্বশেষ ‘ফ্যামিলি ক্রাইসিস’ ধারাবাহিকে রুমা চরিত্রে অভিনয় করে দর্শকের প্রীতি কুড়িয়েছেন শবনম ফারিয়া। তাঁকে শেষ দেখা যায় ‘মুন্সিগিরি’ ওয়েব সিরিজে। সেখানে গোয়েন্দা কর্মকর্তা মাসুদ মুন্সির স্ত্রী পারভীন সুলতানার ভূমিকায় অভিনয় করেন তিনি। মাসুদ মুন্সির ভূমিকায় ছিলেন চঞ্চল চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published.