নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতির

চাঁদপুর সদর উপজেলার ৮নং বাগাদী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব মো. বেলায়েত হোসেন গাজী বিল্লালের সমর্থনে ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল ২৮ অক্টোবর বৃহস্পতিবার সকাল ১১টায় বাগাদী সরকার প্রাথমিক বিদ্যালয় মাঠে যৌথ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ।

তিনি তার বক্তব্যে বলেন, ‘আপনার হলেন বাগাদী ইউনিয়নের প্রাণ। আপনারা ভোট দিলে এবং ভোটারদের নৌকা প্রতীকে ভোট দিতে অনুরোধ ও ভোট প্রার্থনা করলে আওয়ামী লীগের মনোনীত ও জননেত্রী শেখ হাসিনার প্রার্থী বেলায়ত হোসেন বিল্লালকে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হবে। আমরা হলাম আপনাদের অতিথি, আমরা আপনাদের কাছে অনুরোধ করতে পারি। আর এখানে যারা দলীয় নেতাকর্মী রয়েছেন আপনাদের দ্বায়িত্ব নৌকার প্রার্থীকে বিজয়ী করা। বাগাদী ইউনিয়নের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকে ভোট দিয়ে বেলায়ত হোসেন বিল্লালকে চেয়ারম্যান নির্বাচিত করলে আপনাদেরই বেশী লাভ। কারণ ব্যক্তি জীবনে বিল্লাল একজন ভালো মানুষ। বিগত দিনে তার কোন কর্মকান্ডে দল কখনো প্রশ্নবিদ্ধ হয়নি এবং আমাদের কখনো সমাজের কাছে ছোট হতে হয়নি। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এই ইউনিয়নে একজন যোগ্য ব্যক্তির হাতে নৌকা দিয়েছে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটোয়ারী দুলাল, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. নূরুল ইসলাম নাজিম দেওয়ান, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী এরশাদ মিয়াজী, চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী ও মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা।

বাগাদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল মিজির সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল লিটনের পরিচালনায় বক্তব্য রাখেন, বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির সভাপতি ও চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়ন পরিষদের তিন বারের চেয়ারম্যান ও আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব মো. বেলায়েত হোসেন গাজী বিল্লাল, জেলা আওয়ামী লীগের সাবেক শ্রমবিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম ভূইয়া, সদর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আব্দুস সামাদ টুনু, সহ প্রচার সম্পাদক মনির হোসেন গাজী,সদস্য বেলায়েত হোসেন বাবুল মিয়াজী, সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সাহিদা বেগম, সদর উপজেলা যুবলীগের সদস্য ও চাঁদপুর সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোরশেদ আলম মিয়া, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবি এম রেজওয়ান, বাগাদী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল বারেক গাজী, ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা আবিদ বেপারী, সদস্য শাহজাহান কবির সাজু, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তারেক আলম হিটলার, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহজাহান সাজু, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর হোসেন, ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি পারুল আক্তার, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আজিজ পাঠান, জেলা ছাত্রলীগের সাবেক নেতা রবিনসহ ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাফেজ মোঃ হাসান খান।

সভায় নাজিম দেওয়ান বলেন, আপনাদের ইউনিয়নের চেয়ারম্যান বেলায়েত হোসেন বিল্লাল রাজনিতিতে সফল একজন ব্যক্তি। এছাড়াও সারাদেশে সারে চার হাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের সভাপতি। তার যোগ্যতার জন্য ইতিপূর্বে তিনি তিনবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এই ইউনিয়নে ১০জন দলীয় প্রার্থী ছিলেন। এরমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিল্লাল হোসেনকে পছন্দ করে দলীয় প্রতীক নৌকা দিয়েছেন। আপনাদের দ্বায়িত্ব হলো যে কোন মূল্যে নৌকাকে বিজয়ী করে শেখ হাসিনাকে উপহার দেওয়ায় ।

চেয়ারম্যান প্রার্থী বেলায়েত হোসেন বিল্লাল বলেন, আমি ১৯৯৬ সাল থেকে শুরু করে আজ পর্যন্ত আওয়ামী লীগকে সুসংগঠিত করার জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। বিরোধী দল ও তত্ত্বাবধয়ক সরকারের আমলেও আমি রাজপথে থেকে দলের জন্য কাজ করেছি। আমাকে দলীয় মনোনয়নের জন্য ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ সর্বোচ্চ সমর্থন করে গেছেন। পাশাপাশি জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সমর্থন করেছেন। আমাদের জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিয়েছেন। আপনাদের সম্মান আমি ক্ষুন্ন করেনি এবং ভবিষ্যতেও করবো না।

স্টাফ রিপোর্টার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *