চরকির পর্দায় সাকিব আল হাসান

বরাবরই ভিন্ন ধরনের আয়োজন দিয়ে প্রশংসায় থাকে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকির অনুষ্ঠান। সেই ধারাবাহিকতায় এবার প্রথমবারের মতো চরকির পর্দায় যোগ হচ্ছে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ক্রিকেটার সাকিব আল হাসানের নাম। ইশোর আয়োজনে ‘ইনসাইড স্টাইল’ নামে চরকিতে একটি লাইফ স্টাইল অনুষ্ঠান প্রচারিত হচ্ছে। মোট ৫ পর্বের এই রিয়েলিটি শোর একটি পর্বে ভিন্নভাবে হাজির হলেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।
চরকির পর্দায় সাকিব আল হাসান

কখনো খেলার মাঠ নিয়ে তো কখনো ব্যক্তিগত জীবনের বিভিন্ন ঘটনা নিয়ে ভক্তদের আগ্রহের কেন্দ্রে থাকেন সাকিব আল হাসান। এমন একজন খেলোয়াড় এবার অন্যভাবে উপস্থিত হয়েছেন ইশো আয়োজনে। সাকিব ছোটবেলা থেকেই ভাবতেন পেস বল করলে ওয়াসিম আকরামের মতো করবেন, স্পিন করলে সাকলাইন মোস্তাকের মতো। এ ছাড়া সাঈদ আনোয়ার, রাহুল দ্রাবিড়, শচীন টেন্ডুলকারের খেলা দেখতেন বুঁদ হয়ে। যে কারণে তাঁকে প্রচুর ভিডিও সিডি কিনে খেলা দেখতে হয়েছে। তাঁর সংগ্রহেও রয়েছে অনেক ডিভিডি। এসব বিভিন্ন অজানা বিষয় উঠে এসেছে অনুষ্ঠানে।

খেলা নিয়েই সাকিবের ধ্যানজ্ঞান। তাই সাকিব তাঁর বাসার একটি রুম সাজাতে চান ভিন্ন আঙ্গিকে। যেখানে তাঁর ভিসিআর ও ডিভিডির বিশাল সংগ্রহ থাকবে। যেখানে তিনি ইতিহাসের গুরুত্বপূর্ণ মাইলফলক ও স্মরণীয় মুহূর্তগুলো সংযোজন করবেন। সাকিব চান একটি শান্ত ও নিরিবিলি স্থান। যেখানে তিনি ক্রিকেট বিশ্লেষণ করতে পারবেন। সাকিবের এমন অজানা বিষয়গুলো দর্শকদের অনেক বিনোদন দেবে।
‘ইনসাইড স্টাইল’–এর প্রথম সিজনের তৃতীয় পর্বে উপস্থিত হয়েছেন সাকিব আল হাসান। সেখানে ইশো সাকিবের মনমতো রুম ডেকোরেট করে দেয়। পুরো পর্বটি ১৮ মার্চ রাতে মুক্তি পেয়েছে চরকিতে। বাকি দুটি পর্ব মুক্তি পাবে ২৫ মার্চ ও ১ এপ্রিল।

Leave a Reply

Your email address will not be published.