মতলবে পানিতে ডুবে ব্যাংক কর্মকর্তার মৃত্যু

মতলব দক্ষিণে এনআরবিসি ব্যাংকের প্রবেশনারি কর্মকর্তা ইশতিয়াক আকবর খান (২৬) রোববার (৫ সেপ্টেম্বর) সকালে পানিতে ডুবে মারা গেছেন। ব্যাংক সূত্রে জানা যায়, ইশতিয়াক আকবরের বাড়ি মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি গ্রামে। তার পিতার নাম আব্দুল হান্নান।

স্থানীয় এলাকাবাসী জানান, ঘটনার দিন সকাল ৮টার সময় ইশতিয়াক আকবর খান দাঁত ব্রাশ করতে বাড়ি পাশে পুকুর পাড়ে যান। এ সময় হঠাৎ পা পিছলে খালের পানিতে পড়ে যান। সাঁতার না জানায় ইশতিয়াক আকবর ডুবে যান।

অনেক খোঁজাখুঁজির পর পরিবার ও স্থানীয় লোকজন ওই পুকুরে তার দেহ ভাসমান অবস্থায় দেখতে পান। সেখান থেকে উদ্ধার করে সকাল ১০টায় মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে সেখানকার কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ইশতিয়াক আকবর খান জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে এম এ পাস করে ছয় মাস আগে এনআরবিসি ব্যাংকের মতলব দক্ষিণ উপজেলা শাখায় যোগ দেন। মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি গ্রামের নিজ বাড়ি থেকে তিনি ব্যাংকের কার্যালয়ে আসা-যাওয়া করতেন।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহজাহান কামাল জানান, ঘটনাটি জেনেছেন। এ ব্যাপারে এখনো অপমৃত্যুর মামলা হয়নি।

এনআরবিসি ব্যাংকের মতলব দক্ষিণ শাখার ব্যবস্থাপক ফারুক আহমেদ বলেন, ইশতিয়াক আকবর একজন ভালো কর্মকর্তা ছিলেন। তার আকাল মৃত্যু মেনে নেওয়া যায় না। তার মৃত্যুতে সবাই গভীরভাবে শোকাহত।

মতলব প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.