মেজর, বিক্রম, পৃথ্বীরাজ কোন ছবি কোন ওটিটিতে

ভারতে শুক্রবার একসঙ্গে মুক্তি পেয়েছে তিনটি ছবি। অক্ষয় কুমারের সম্রাট পৃথ্বীরাজ, কমল হাসানের বিক্রম আর আদিবি শেষ অভিনীত মেজর। বক্স অফিসে এই তিন ছবির জোর টক্কর হবে তা সবাই ধরে নিয়েছিল। কিন্তু কমল হাসানের বিক্রম-এর কাছে ধরাশায়ী সম্রাট পৃথ্বীরাজ আর মেজর। অক্ষয়ের ছবি মুক্তির প্রথম দিনেই মুখ থুবড়ে পড়েছে। এদিকে মেজর ছবিটিও মুক্তির প্রথম দিন খুব একটা সাড়া ফেলতে পারেনি। তাই শিগগির এ ছবিগুলো ওটিটিতে আসতে চলেছে। জেনে নিন, কোন ছবি কোন ওটিটিতে মুক্তি পাবে।

মেজর
মেজর সন্দীপ উন্নিকৃষ্ণনের জীবনের ওপর নির্মিত মেজর ছবিতে আদিবি শেষের বিপরীতে অভিনয় করেছেন সাই মঞ্জরেকর। এই ছবির ডিজিটাল স্ট্রিমিং রাইট নেটফ্লিক্সের কাছে বিক্রি করা হয়েছে। মেজর ছবির টিম থেকে বলা হয়েছিল যে এই ছবি মুক্তির ৬০ দিন পর ওটিটিতে আসবে। তাই আশা করা যায় আগস্টের প্রথম সপ্তাহে মেজর নেটফ্লিক্সে দেখা যাবে।

বিক্রম
কমল হাসানের বিক্রম ছবিটিকে ঘিরে মুক্তির আগে থেকেই উন্মাদনা তৈরি হয়েছিল। অগ্রিম টিকিট বুকিংয়ে সাড়া ফেলে দিয়েছিল এই ছবি। বিক্রম মুক্তির পর বক্স অফিসে বেশ দাপট দেখাতে শুরু করেছে।

এ অ্যাকশনধর্মী ছবিতে কমল হাসানের সঙ্গে অভিনয় করেছেন বিজয় সেতুপতি এবং ফাহাদ ফাসিল। জানা গেছে, বিক্রম ছবির হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালম সব ভাষার ডিজিটাল স্ট্রিমিংস্বত্ব ডিজনি-হটস্টার ওটিটি প্ল্যাটফর্ম কিনে নিয়েছে। তবে নির্মাতারা এখনো জানাননি যে এই ছবি কবে ওটিটিতে মুক্তি পাবে।

সম্রাট পৃথ্বীরাজ
যশরাজ ফিল্মসের ‘সম্রাট পৃথ্বীরাজ’ ছবিটির শুরুটা আশানুরূপ হয়নি। এই ছবিকে ঘিরে সমালোচকদের মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গেছে। চন্দ্রপ্রকাশ দ্বিবেদী পরিচালিত এ ছবিতে অক্ষয় কুমার, সোনু সুদ, সঞ্জয় দত্তের মতো তারকারা আছেন। সাবেক বিশ্বসুন্দরী মানুষি ছিল্লার এই ঐতিহাসিক ছবির মাধ্যমে বলিউডে পা রাখলেন।

মেজর, বিক্রম, পৃথ্বীরাজ কোন ছবি কোন ওটিটিতে-02

তবু সম্রাট পৃথ্বীরাজ দর্শকের মন জয় করতে পারেনি। এই ছবির ডিজিটাল স্ট্রিমিং রাইট আমাজন প্রাইম ভিডিওকে বিক্রি করা হয়েছে। ২৯ জুলাই বা তার পরে সম্রাট পৃথ্বীরাজ ডিজিটাল আঙিনায় আসার কথা। তবে বক্স অফিস থেকে যদি ভালো আয় করে, তবে ডিজিটালে আসার দিন পিছিয়ে যেতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *