চাঁদপুর পৌর আ’লীগের দোয়ানুষ্ঠান

চাঁদপুর পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুল রহমান বাবুলসহ পরিবারের সদস্যরা করোনা পজেটিভ হয়ে চিকিৎসাধীন। তাদের রোগমুক্তি কামনাসহ পৌর ও ওয়ার্ড আওয়ামীলীগের যেসব নেতৃবৃন্দ ও তাদের আত্মীয় স্বজন করোনায় মারা গেছেন তাদের রুহের মাগফিরাত এবং সুস্থ্যতা কামনা করে মিলাদ ও দোয়া

২৪ আগস্ট মঙ্গলবার বাদ আছর চাঁদপুর শহরের ঐতিহাসিক বেগম জামে মসজিদে পৌর আওয়ামী লীগের উদ্যোগে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।
মিলাদ ও দোয়া মাহফিলে বঙ্গবন্ধুসহ তার পরিবারের নিহত শহীদ এবং ২১ আগস্টে গ্রেনেড হামলায় নিহত আইভী রহমানসহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করা হয় এবং যারা আহত হয়েছেন তাদের প্রতি গভীর শ্রদ্ধা ও সমবেদনা জানান নেতৃবৃন্দ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বেগম জামে মসজিদের পেস ইমাম মুফতি মাহবুবুর রহমান ও মুফতি মাহমুদুল হাসান।

এ সময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহমুদ আহমেদ মিঠু,সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন মন্টু দেওয়ান,প্রচার ও দপ্তর সম্পাদক এমরান হোসেন সেলিম,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক তানভীর আহমেদ কবীর পাটওয়ারী,তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অ্যাড. মন্টু,ত্রাণ সম্পাদক মনছুর জিলানী,সদস্য নাছির খান,টিপু,মমিন জমাদার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান কাউছারসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং অন্যান্য নেতৃবৃন্দ।পরে উপস্থিত সকল মুসুল্লীর মাঝে তবারুক বিতরণ করা হয়।

স্টাফ রিপোর্টার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *