প্রতিটি ধর্মই ন্যায় ও সত্যের কথা বলে : সুজিত রায় নন্দী

স্টাফ রিপোর্টার বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, প্রতিটি ধর্মই মানুষের কল্যাণের কথা বলে, মঙ্গলের কথা বলে। মঙ্গলবার ১২ এপ্রিল রাজধানীর নিউ বেইলি রোডে বিডি সমাচার ২৪ ডটকম-এর ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরোও বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ সকল ধর্মের মানুষকে সমান অধিকার দিয়ে আসছে। এদেশে ধর্ম, বর্ণ নির্বিশেষে সকল মানুষ সুন্দরভাবে বসবাস করার জন্যে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সুন্দর ব্যবস্থা করেছেন।

সুজিত রায় নন্দী বলেন, বঙ্গবন্ধু শুধু বাঙালি জাতিরই মহান নেতা ছিলেন না, সারা বিশ্বের শোষিত, বঞ্চিত, নিপীড়িত মানুষের অন্যতম শ্রেষ্ঠ নেতা ছিলেন। বঙ্গবন্ধু সবসময় শোষিত ও বঞ্চিত মানুষের পক্ষে কথা বলেছেন। তার দীর্ঘ আন্দোলন সংগ্রামের ফলে বাঙালি জাতি পরাধীনতার শৃঙ্খল থেকে মুক্তি পায়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিডি সমাচার ২৪ ডটকম-এর সম্পাদক মোঃ মহসিন হোসেন। বিডি সমাচারের চীফ রিপোর্টার আব্দুর রাজ্জাক খান এবং সহ-সম্পাদক মিঠু চন্দ্র শীলের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের সাবেক সভাপতি মিজান মালিক, বিডি সমাচার ২৪ ডটকম-এর আইন উপদেষ্টা এবং বাংলাদেশ সুপ্রিম কোর্টের অ্যাডঃ শেখ জাহাঙ্গীর আলম, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য খায়রুল আলম সাগর, ডিএমপি অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রাহুল পাটওয়ারী, ডিএমপির সহকারী পুলিশ কমিশনার শামসুল ইসলাম নয়ন, ঢাকাস্থ চাঁদপুর জেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক রাশেদ শাহরিয়ার পলাশ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি মানিক লাল ঘোষ, প্রবাসী শাহরিয়ার বাদন, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক আবদুল হাই তুহিন, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সম্পাদক মোঃ আনফাল সরকার পমন।

Leave a Reply

Your email address will not be published.