প্রতিশ্রুতি বাস্তবায়ন জনগণের সুখে দুখে পাশে থাকবেন: নুরুল আমিন রুহুল এমপি

প্রতিশ্রুতি বাস্তবায়ন জনগণের সুখে দুখে পাশে থাকবেন: নুরুল আমিন রুহুল এমপি
প্রতিশ্রুতি বাস্তবায়ন জনগণের সুখে দুখে পাশে থাকবেন: নুরুল আমিন রুহুল এমপি

পলাশ রায় মতলব থেকে-এমপি মোঃ নুরুল আমিন রুহুল বলেছেন,‘নির্বাচনের আগে জনগনের কাছে যে প্রতিশ্রুতি দিয়েছেন তা এখন বাস্তবায়ন করবেন।জনগণের সুখে দুখে পাশে থাকবেন এবং এলাকার উন্নয়ন মুলক কাজ করবেন জনগন সবসময় আপনাকেই মুল্যায়ন করবে এবং সাথে থাকবে।’

১২ মার্চ শুক্রবার বিকেলে মতলব সূর্যমুখী কচিকাঁচা মেলা প্রাঙ্গণে মতলব পৌরসভা নির্বাচনে নির্বাচিত মেয়র ও কাউন্সিলরের সাথে মতবিনিময়সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, মতলব পৌরসভা প্রত্যেকটি ওয়ার্ড উন্নয়নের স্বার্থে আমাকে যে যখন এবং যেকোন প্রয়োজনে যোগাযোগ করবেন আমি আপনাদের পাশে আছি থাকব এবং কাজ করে যাবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে এবং মতকব পৌরসভাকে আধুনিক পৌরসভা করার জন্য আমার সকল প্রকার সহযোগিতা অব্যাহত থাকবে।

মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ”লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ এর সভাপতিত্বে এবং উপজেলা আ”লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আ”লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক উপ-কমিটির সদস্য নির্মল গোশ্বামী।

সভায় স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত ও পুনরায় নির্বাচিত মেয়র আওলাদ হোসেন লিটন। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন খাদেরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আ”লীগের সভাপতি সৈয়দ মনজুর হোসেন রিপন মীর, নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়ন আ”লীগের সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ।

অনুষ্ঠিত সভায় সাংসদ আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান পুনরায় নব-নির্বাচিত মেয়র আওলাদ হোসেন লিটন।

১ নং ওয়ার্ড কাউন্সিলর আবুল বাসার পারভেজ মিয়াজী,২ নং ওয়ার্ড কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা লেয়াকত আলী সরকার, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর সারোয়ার সরকার লিখন, ৪ নং ওয়ার্ড কাউন্সিলর আনিছুর রহমান আনু, ৫ নং ওয়ার্ড কাউন্সিলর ওয়াজ উদ্দিন প্রধান, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইসলাম মহন,৭ নং ওয়ার্ড কাউন্সিলর পিন্টু চন্দ্র সাহা, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর মামুনুর রশিদ চৌধুরী বুলবুল, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর আঃ হাই।

(১, ২, ৩ নং) ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর মরিয়ম ইসলাম শিখা, (৪, ৫, ৬ নং) ওয়ার্ডের মহিলা কাউন্সিলর জোহরা খাতুন এবং ( ৭,৮, ৯ নং) ওয়ার্ডের মহিলা কাউন্সিলর মাইরিন সুলতানা। এ সময় উপজেলা, ইউনিয়ন ও পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.