প্রত্যন্ত অঞ্চলেও ছুটছেন জেলা প্রশাসক

স্টাফ রিপোর্টার চাঁদপুরের জেলা প্রশাসক কামরুল হাসান যোগদানের পর থেকেই জেলার প্রত্যন্ত অঞ্চলের সার্বিক খোঁজ খবর নিতে ছুটে চলছেন। সরকারি দপ্তর, সেবামূলক ও শিক্ষা প্রতিষ্ঠানে যাচ্ছেন নিয়মিত। এছাড়া জেলার প্রত্যন্ত অঞ্চলে ছুটছেন তিনি। প্রশাসন থেকে শুরু করে সব সেকটরের খোঁজ নিচ্ছেন তিনি। ইনিয়ন প্রশাসনের কার্যক্রম ও সেবা আরো জোরদার করতে তিনি নিরন্তর ছুটে চলছেন।
তারই ধারবাহিকতায় জেলা প্রশাসক বুধবার (৭ ডিসেম্বর) হাজীগঞ্জ উপজেলার দক্ষিণ রায়চোঁ বাড়ি উপানুষ্ঠানিক প্রাথমিক বিদ্যালয়ে উপস্থিত হয়ে শিশুদের পড়াশোনার খোঁজ খবর নিলেন।
এছাড়াও একই দিন চাঁদপুর জেলার হাজীগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজ মিলনায়তনে শিক্ষক-সুপারভাইজারদের মাসিক সতেজীকরণ ও সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।
চাঁদপুর উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো কর্তৃক আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক (ডিসি) কামরুল হাসান।
বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বশির আহমেদ, হাজীগঞ্জ টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. সিরাজুল ইসলাম, জেলা উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর সহকারী পরিচালক মো. আবু নাছের, স্বেচ্ছাসেবী সংগঠনের সহকারী পরিচালক মো. আনোয়ার।
সভাপতিত্ব করেন হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রাশেদুল ইসলাম।
পরে জেলা প্রশাক দক্ষিণ রায়চোঁ বাড়ি উপানুষ্ঠানিক প্রাথমিক বিদ্যালয় যেয়ে শিক্ষার্থীদের পড়াশোনা খোঁজ নেন এবং মতবিনিময় করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *