প্রধানমন্ত্রীর উপহার অসহাদের মাঝে তুলেদেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ

প্রধানমন্ত্রীর উপহার অসহাদের মাঝে তুলেদেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ
প্রধানমন্ত্রীর উপহার অসহাদের মাঝে তুলেদেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ

চাঁদপুর সময় রিপোট-করোনা পরিস্থিতিতে অসহায়, দুস্থ ও কর্মহীন বিভিন্ন পেশার ৪ হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা ত্রাণ (প্রধানমন্ত্রীর উপহার) বিতরণ করেছে চাঁদপুরের জেলা প্রশাসন। সামাজিক দূরত্ব বজায় রেখে করোনার দ্বিতীয় ঢেউ এর শুরু থেকে ৮ দফায় এসব ত্রাণ বিতরণ করা হয়।

বুধবার (৫ মে) সকাল ১১টায় চাঁদপুর স্টেডিয়ামে অষ্টম দফা ৫শ’ পরিবারে ত্রাণ (চাল) বিতরণ করেন চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ।

উপস্থিত কর্মহীন লোকদের উদ্দেশ্যে জেলা প্রশাসক বলেন, আজকে আপনারা যে ত্রাণ পেয়েছেন এটি প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আপনাদের জন্য উপহার। প্রধানমন্ত্রী সব সময় আপনাদের কথা চিন্তা করেন এবং ভাবেন। তাই প্রধানমন্ত্রী আপনাদের সহায়তার জন্য চাঁদপুর জেলার জন্য ২ কোটি ৩৮ লাখ টাকা বরাদ্দ দিয়েছেন এবং এই বরাদ্দকৃত টাকা উপজেলা, পৌরসভা ও ইনিয়নে ভাগ করে দিয়েছি। ইতোমধ্যে এসব বরাদ্দকৃত ত্রাণ বিতরণ শুরু হয়েছে।

তিনি আরো বলেন, জেলা প্রশাসন সব সময় আপনাদের পাশে আছে এবং আপনাদের কথা ভাবে। যারা সহায়তার জন্য আমাদেরকে ম্যাসেজ দিচ্ছেন, তাদের ঠিকানা অনুযায়ী ত্রাণ পৌঁছানো হচ্ছে।

ত্রাণ বিতরণ অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান। এ সময় উপস্থিত ছিলেন নবাগত অতিরিক্ত জেলা প্রশাসক মো. ইমতিয়াজ, চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানজিদা শাহনাজ, এক্সিকিউটি ম্যাজিস্ট্রেট এআরএম জাহিদ হাসান, রেশমা খাতুন।

ত্রাণ বিতরণ কার্যক্রমে সার্বিক সহযোগিতা করেন জেলা প্রশাসক কর্তৃক গঠিত স্বেচ্ছাসেবক টিমের সদস্যবৃন্দ।

ত্রাণ প্রাপ্তদের মধ্যে ছিলেন মাছ ঘাট শ্রমিক ১০০জন, হটলাইনে আবেদনকৃত ৫০জন, সিএনজি চালিত অটোরিকশা ও অটোবাইক চালক ৫০জন, সমাজতান্ত্রিক শ্রমিকদল ৫০জন, মহিলা আওয়ামীলী কর্তৃক দুস্থ ৭০জন, শ্রমিকলীগ কর্তৃক দু:স্থ ৫০জন অন্যান্য পেশাসহ ৫১০জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *