প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দেয়া আমার দায়িত্ব : জেলা প্রশাসক

চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বলেছেন, সমাজের যারা সবচেয়ে কঠিন অবস্থায় জীবনযাপন করেন তাদের মাঝেই আজকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। এতে প্রমান হয় মাননীয় প্রধানমন্ত্রী সমাজের পিছিয়ে পরা মানুষের পাশে ও সাথে আছেন। কারণ যারা প্রকৃত অর্থেই কষ্টে থাকেন, আর্থিক অবস্থা ভালো না এবং শীতে শীতবস্ত্র কিনার সামর্থ্য নেই, তাদের কাছেই মাননীয় প্রধানমন্ত্রীর শীতবস্ত্র পৌঁছে যাচ্ছে। যারা প্রকৃত হকদার তারাই এই শীতবস্ত্র পাচ্ছেন। প্রধানমন্ত্রীর পাঠানো উপহার আপনাদের কাছে পৌঁছে দেয়াই একজন জেলা প্রশাসক হিসেবে আমার দায়িত্ব।

সোমবার (৩ জানুয়ারি) দুপুরে চাঁদপুর স্টেডিয়ামে ২ শতাধিক বেদে, ভিক্ষুক ও হরিজন জনগোষ্ঠীর মাঝে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসক প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানিয়ে আরো বলেন, আমরা প্রত্যেকটি উপজেলায় এই মাননীয় প্রধানমন্ত্রীর উপহার (শীতবস্ত্র) ভাগ করে দিয়েছি। সেই উপজেলা থেকে ইউনিয়ন পর্যায়েও শীতবস্ত্র চলে গেছে। যা সংশ্লিষ্টদের মাধ্যমে আপনাদের কাছে পৌঁছে যাচ্ছে। চাঁদপুরের প্রত্যেকটি মানুষ যারা শীতে কষ্টে আছেন, যারা শীতে একটি কম্বল কিনতে পারেন না, তাদের কাছে এই শীতবস্ত্র চলে যাচ্ছে।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসেন।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা প্রশাসনের সিনিয়র সহকারি কমিশনার মো. খোরশেদ আলম চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, জেলা ক্রীড়া অফিসার মোঃ তারিকুল ইসলাম, সমাজসেবা পৌর সমাজকর্মী মো. কামরুজ্জামান প্রমূখ।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সঞ্চালনার দায়িত্ব পালন করেন চাঁদপুর জেলা প্রশাসন কর্তৃক গঠিত স্বেচ্ছাসেবক টিমের দলনেতা ওমর ফারুক।

স্টাফ রিপোর্টার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *