প্রধানমন্ত্রীর পক্ষে শীতবস্ত্র বিতরণ

সাড়ে ৬ শতাধিক জেলে ও পরিবহন শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষে শীতবস্ত্র বিতরণ করেন চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ। তিনি প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাদের নির্দেশনা দিয়েছেন যে চাঁদপুরে যত শীতবস্ত্র আছে, তা যেন প্রকৃতপক্ষে যারা দুস্থ, শীতে কাতর, যারা শীতবস্ত্র কিনতে পারে না বা কিনতে কষ্ট হয় তারা যেন শীতবস্ত্র পান। তাঁর এই নির্দেশনা মোতাবেক প্রত্যেকটি উপজেলায়, ইউনিয়নে শীতবস্ত্র ভাগ করে দিয়েছি, যেন চাঁদপুরের প্রত্যেকটি প্রত্যত্ব অঞ্চলে এই শীতবস্ত্র গুলো পৌঁছে যায়।

রবিবার (১৬ জানুয়ারি) সকাল ১০টায় চাঁদপুর স্টেডিয়ামে সাড়ে ৬শতাধিক জেলে ও পরিবহন শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শীতবস্ত্র (কম্বল) বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

জেলা প্রশাসক বলেন, আমরা চাই মাননীয় প্রধানমন্ত্রীর দেশের মানুষের প্রতি যে ভালোবাসা, তাঁর যে অবদান তা যেন দেশের মানুষ জানতে পারে। তিনি সবসময় দেশের মানুষের কথা ভাবেন এবং চিন্তা করেন। তিনি আমাদের দায়িত্ব দিয়েছেন তাঁর ভালোবাসার মানুষের কাছে এই শীতবস্ত্র পৌঁছে দেয়ার জন্যে যেন শীতার্ত মানুষগুলো উষ্ণতা পায় এবং কষ্টে না থাকে। শীতটা যেন কিছুটা হলেও আরামদায়ক হয়ে যায় তাঁর জন্যে এই আজকের এই কার্যক্রম।

জেলা প্রশাসন কর্তৃক গঠিত স্বেচ্ছাসেবক টিমের দলনেতা ওমর ফারুক এর সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা প্রশাসনের সিনিয়র সহকারি কমিশনার মো. খোরশেদ আলম চৌধুরী, জেলা আওয়ামী মৎসজীবী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহআলম মল্লিক ও বাস মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. সোয়েব।

এদিনে ৪শ’ জেলে, ২শ’ জেলা পরিবহন শ্রমিক ও ৫০ জন ট্রাক লরি কার্ভাড ভ্যান শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।

স্টাফ রিপোর্টার

Leave a Reply

Your email address will not be published.