কচুয়া পাথৈরে ২ জনের প্রার্থীতা প্রত্যাহার

চাঁদপুর কচুয়া উপজেলার ২নং পাথৈর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও সাবেক যুবলীগ নেতা, স্বতন্ত্র থেকে চেয়ারম্যান পদপ্রার্থী মো.আলী আক্কাস মোল্লাকে,স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সমর্থন করে,হাজী মোহাম্মদ আবুল খায়ের প্রধান ও মোঃসুমন প্রধানের নির্বাচন থেকে প্রার্থীতা প্রত্যাহার করেন।

১০ডিসেম্বর শুক্রবার বিকালে বারৈয়ারা ঈদগাহ মাঠে চেয়ারম্যান প্রার্থী আলী আক্কাস মোল্লার আয়োজনে ১,২ ও ৩ নং ওয়ার্ডের জনসাধারনের সাথে মতবিনিময় সভার আয়োজন করা হয়।

হাজী মমতাজ উদ্দিনের সভাপতিত্বে ও সমাজসেবক ডা.বাদরুদ্দোজা তালুকদার খোকন এর পরিচালনায় বক্তব্য রাখেন, মোস্তাক আহমেদ প্রাধান, গেয়াস উদ্দীন প্রাধান,মোঃ জাহাঙ্গীর মোল্লা আগামী ৫ই জানুয়ারি অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মো. আলী আক্কাস মোল্লা।

তিনি বলেন, আমি বিগত নির্বাচনেও আপনাদের সমর্থন ও সহযোগিতা নিয়ে চেয়ারম্যান পদে প্রতিদন্ধিতা করেছি। কিন্তু দুর্ভাগ্যবশত অল্প কিছু ভোটের ব্যবধানে আমি পরাজিত হই।

আমি এবছরও নির্বাচন করার জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেছি। ২ প্রার্থী হাজী আবুল খায়ের প্রধান ও মোঃ সুমন প্রধান, এবং এলাকাবাসীর সর্বাত্মক সমর্থন পেয়ে আমি আপনাদের কাছে চির ঋনী।আমি চেয়ারম্যান নির্বাচিত হয়ে ইউনিয়ন বাসীর স্বপ্ন পূরনে কাজ করে যাবো, আপনাদের সাথে নিয়ে।

এসময় উপস্থিত ছিলেন এড. আবদুল মালেক তালুকদার, মোঃ বিল্লাল হোসেন সরকার, এড. মাহফুজ মিয়া, কাজী আবুল হোসেন, আবদুল আজিজ মেম্বার,মিজানুর রহমান স্বপন, সেলিম মাষ্টার প্রমুখ।

কচুয়া প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *