ছয় বছরের প্রেম ভেঙে চুরমার

বলিউডে আজ প্রেম তো কাল ব্রেকআপ। তবে অনেক সম্পর্ক আবার বিয়ের মণ্ডপ পর্যন্ত গড়িয়েছে। বেশ কিছু তারকা জুটি আছে বলিউডে বেশ জনপ্রিয়। এসব জুটিকে ঘিরে তাঁদের ভক্তরা খুবই উৎফুল্ল। এ রকমই এক জুটি হলো টাইগার শ্রফ আর দিশা পাটানির। কিন্তু হায়, শোনা যাচ্ছে টাইগার আর দিশার মধ্যে ছাড়াছাড়ি হয়ে গেছে। আর এই গুঞ্জন উঠতেই তাঁদের ভক্তরা আশাহত।

প্রায় ছয় বছর ধরে টাইগার আর দিশা একে অপরের প্রেমে ভাসছেন। যদিও এই জুটি কখনো তাঁদের প্রেমের কথা স্বীকার করেননি। কিন্তু তাতে কি হয়েছে, টাইগার-দিশার প্রেমের খবর কারও অজানা নয়। কখনো নৈশভোজে, বিমানবন্দরে, বা পার্টিতে তাঁদের একসঙ্গে দেখা গেছে। মালদ্বীপে এই জুটির রঙিন নানা ছবি নেট দুনিয়ায় রীতিমতো উষ্ণতা ছড়িয়েছিল। এমনকি এ খবরও ছিল যে দিশাকে টাইগারের পরিবারের সবাই গ্রহণ করেছে। টাইগারের মা আয়েশাকে হবু বউমা দিশার পোস্ট করা ছবিতে সুন্দর সুন্দর মন্তব্য করতেও দেখা গেছে।

ভারতীয় এক শীর্ষ স্থানীয় পত্রিকার খবর অনুযায়ী, দিশা আর টাইগার একে অপরের থেকে আলাদা হয়ে গেছেন। আর এ বছরের শুরু থেকেই তাঁদের মধ্যে মন–কষাকষি চলছিল। তবে মন–কষাকষির আসল কারণ এখনো প্রকাশ্যে আসেনি। টাইগারের এক ঘনিষ্ঠ বন্ধু নিশ্চিত করেছেন যে কয়েক সপ্তাহ আগে তিনি এই ব্রেকআপের বিষয়ে জানতে পেরেছেন। আর তিনি জানিয়েছেন যে টাগার চান না এই ব্রেকআপের বিষয়টি কাউকে জানাতে। কারণ, টাইগার এখন শুধু নিজের কাজে মন দিতে চান। এসব খবর তাঁর কাজকে প্রভাবিত করতে পারে বলে টাইগার মনে করেন।

তবে টাইগার আর দিশার মধ্যে ব্রেকআপ হলেও তাঁরা আজও একে অপরের ভালো বন্ধু। সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁরা একে অপরকে অনুসরণ করেন। আর এই জুটি একে অপরের ছবির প্রচারণা করছেন। তবে প্রেমে ভাঙনের খবর নিয়ে তাঁদের এখনো কোনো প্রতিক্রিয়া আসেনি।

ছয়-বছরের-প্রেম-ভেঙে-চুরমার

দিশা এখন ব্যস্ত তাঁর আগামী ছবি ‘এক ভিলেন রিটার্নস’-এর প্রচারণায়। ছবির প্রচারণার সময় এই বলিউড নায়িকার মুখে কিন্তু বারবার টাইগারের জয়গান শোনা গেছে। বিভিন্ন পত্রিকাকে সাক্ষাৎকারের সময় দিশা জানিয়েছেন যে বলিউডি নায়কদের মধ্যে টাইগার তাঁর চোখে সেরা আর সবচেয়ে সুন্দর দেখতে।

এই বলিউড অভিনেত্রীকে সম্প্রতি টাইগারের এক ঝুড়ি প্রশংসা করতেও শোনা গেছে। দিশা জানিয়েছেন যে টাইগারের থেকেই তিনি নিয়মানুবর্তিতা শিখেছেন। আর টাইগারই তাঁকে মার্শাল আর্ট শিখতে অনুপ্রাণিত করেছেন বলে এই বলিউডকন্যা জানিছেন।
২৯ জুলাই বড় পর্দায় আসতে চলেছে দিশা, অর্জুন কাপুর, জন আব্রাহাম, আর তারা সুতারিয়া অভিনীত ছবি ‘এক ভিলেন রিটার্নস’। মোহিত সুরি পরিচালিত এই ছবি ‘এক ভিলেন’-এর সিক্যুয়েল।

Leave a Reply

Your email address will not be published.