ফরিদগঞ্জে চেয়ারম্যান প্রার্থী পিতার ওপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফরিদগঞ্জ উপজেলার চরদুঃখিয়া পূর্ব ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রজনীগন্ধা প্রতিকের প্রার্থী মামুনুর রশিদ সুমন হাওলাদারের উদ্যোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ১ জানুয়ারী শনিবার সন্ধ্যায় ইউনিয়নের আলীগঞ্জ বাজার প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলন লিখিত বক্তব্য পাঠ করেন রজনীগন্ধা প্রতিকের প্রার্থী মামুনুর রশিদ (সুমন হাওলাদার)।

লিখিত বক্তব্যে মামুনুর রশিদ সুমন হাওলাদার বলেন, আমার নির্বাচনী প্রচারনার শুরু থেকে আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আমার প্রতিদ্বন্দ্বী ঘোড়া প্রতিকের প্রার্থী হারুনুর রশিদ ও তার সন্ত্রাসী বাহিনী প্রতিনিয়ত আমার কর্মী সমর্থকদের নির্বাচনী প্রচারনায় বাঁধা, পোষ্টার-ব্যানার ছিঁড়ে পেলাসহ আমার কর্মী সমর্থকদের হুমকি-ধমকি দিয়ে আসছে। অদ্য শনিবার
সন্ধায় আলীগঞ্জ বাজারে আমার বাবা-ভাই জাফর হাওলাদার ও কর্মী সমর্থকদের সাথে নিয়ে প্রচারণা চালিয়ে যাওয়ার সময় ঘোড়া প্রতিকের প্রার্থীর প্রচার গাড়ি (সিএনজি) দিয়ে আমার বাবা দেলোয়ার হোসেন হাওলাদারকে হত্যার উদ্দেশ্য তার গায়ের উপর দিয়ে উঠিয়ে দেয়। এতে আমার বাবার পা পেটে রক্তাক্ত জখম হয় এবং গাড়িতে থাকা তিন সন্ত্রাসী স্বপন, সবুজ ও নাছির আমার বাবার গায়ের ওপর দিয়ে গাড়ি উঠিয়ে মেরে ফেলার চেষ্টা করে। স্থানীয়রা ঘটনাস্থলে আসলে তারা দ্রুত ঘটনাস্থল থেকে গাড়িসহ পালিয়ে যায়। আমার বাবাকে আশংকা জনক অবস্থায় চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এমতাবস্থায় আমি এবং আমার কর্মীরা নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি জেলা প্রশাসক, পুলিশ সুপার, উপজেলা নির্বাহী কর্মকর্তা, থানা অফিসার ইনচার্জ এবং রিটার্নিং কর্মকর্তার দৃষ্টি আকর্ষণ পূর্বক সুষ্ঠ বিচার দাবী করছি।

সংবাদ সম্মেলনে সুলতান আহমেদ, আবুল হাসেম পাটওয়ারী, মো. ওমর ফারুক, মো. আলমগীর, মো. আমিনুল মাঝি, মো. আল আমিন, হারুন আমিন, রহমান, আলমগীর, সাহাজান, কামাল হোসেন, মেহেদী প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *