ফরিদগঞ্জে দেশীয় অস্ত্রসহ মেয়র প্রার্থী বাঁধন পাটওয়ারী আটক

ফরিদগঞ্জে দেশীয় অস্ত্রসহ মেয়র প্রার্থী বাঁধন পাটওয়ারী আটক
ফরিদগঞ্জে দেশীয় অস্ত্রসহ মেয়র প্রার্থী বাঁধন পাটওয়ারী আটক

স্টাফ রিপোর্টার: চাঁদপুর ফরিদগঞ্জের যুবলীগ নেতা ও সম্ভাব্য মেয়র প্রার্থী মাকসুদুল বাসার বাঁধন পাটওয়ারীকে আটক করেছে থানা পুলিশ।২৪ ডিসেম্বর বৃহস্পতিবার রাতে ফরিদগঞ্জ পৌর এলাকার ৯নংওয়ার্ডের চরকুমিরা গ্রামে গিয়াস উদ্দিন বাবুল পাটওয়ারী গংদের আবাদকৃত মাছের ঘেরের বাঁধ কেটে দেয়ার ঘটনা ঘটে।ওই মাছের ঘেরের পাহারাদার সাহাবুদ্দিন জানান, যুবলীগ নেতা মেয়র প্রার্থী মাকসুুদুল বাসার বাঁধন পাটওয়ারী নিজে ওই মাছের ঘেরের বাঁধ কেটে দেয়। যাতে পানির স্রোতে মাছ ভেসে যায়।
এতে সে বাঁধা দিতে গেলে বাঁধন পাটওয়ারী তাকে অস্ত্র দিয়ে মারার হুমকি দেয়। পরে মাছের ঘরটি রক্ষার জন্য মালিক পক্ষ থানা পুলিশের শরনাপন্ন হলে শুক্রবার ভোরে থানা পুলিশের একটি দল সেখানে গেলে তাদের সাথে বাঁধন পাটওয়ারী ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে পুলিশ তার কাছ থেকে একটি চাইনিজ কুড়াল, একটি ছোরা এবং ককটেল সদৃশ বস্তু উদ্ধার করে এবং তাকে আটক করে।

পরে শুক্রবার (২৫ ডিসেম্বর) বিকালে থানা পুলিশের এসআই নাছির উদ্দিন বাদী হয়ে সরকারি কাজে বাঁধা, অস্ত্র আইনে ও বিস্ফোরক উদ্ধারের ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের করে।

অন্যদিকে আটক বাঁধন পাটওয়ারী জানান, তাকে মিথ্যা ঘটনায় ফাঁসানো হয়েছে। এটি পরিকল্পিত ভাবে করা হয়েছে। তিনি পুলিশের উপর হামলা করেন নি।এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ হোসেন জানান, আটক বাঁধন পাটওয়ারীর বিরুদ্ধে মামলা দায়েরের পর তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।অন্যদিকে বাঁধন পাটোওয়ারীকে গত ইউপি নির্বাচনে উপজেলার ৮ নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নে আওয়ামীলীগের চেয়ারম্যান শওকত বিএস সি বিজয়ের লক্ষে ১দল সন্ত্রাসীকে নিয়ে বিভিন্ন কেন্দ্র দখল করেন পরে বেলা ১২টায় ৮নং পাইকপাড়া ৫ নং ওয়ার্ডে কেন্দ্র দখল করতে গেলে এলাকাবাসী চারদিক গাছ কুটি রাস্তায় পেলে দিয়ে রাস্তা দখল করে নেয়,তখনি পুলিশ,বিজিবিসহ তাকে অস্ত্র ও আটক করে। দ্বীর্ঘদিন জেল খাটার পরে এখন জামিনে মুক্ত আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *