ফরিদগঞ্জে বাস ও ট্রাকের মুখোমুখি সংর্ঘষে আহত – ৪

ফরিদগঞ্জে বাস ও ট্রাকের মুখোমুখি সংর্ঘষে আহত - ৪
ফরিদগঞ্জে বাস ও ট্রাকের মুখোমুখি সংর্ঘষে আহত - ৪

মোশারফ হোসেন ফারুক মৃৃধা ফরিদগঞ্জ থেকে-চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় ফরিদগঞ্জ-রায়পুর আঞ্চলিক মহাসড়কে বাস ও ট্রাকের মুখোমুখি সংর্ঘষে ৪ জন গুরুতর আহত হয়েছে। বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) সকালে উপজেলার গৃদকালিন্দিয়া এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। বড় ধরনের দুর্ঘটনা হলেও বাসটিতে যাত্রী না থাকায় কোন প্রানহানি ঘটেনি।

স্হানীয় সুত্রে জানা যায়, ফরিদগঞ্জ থেকে ছেড়ে আসা জোনাকী পরিবহনের একটি বাস (লক্ষ্মীপুর ব-১১-০০১২) চট্রগ্রামের উদ্দেশ্যে রওয়ানা হলে রায়পুর থেকে ছেড়ে আসা রঙ বোঝাই দ্রুতগামী একটি ট্রাক (খুলনা মেট্রো ট -১১-২০১৫) নিয়ন্ত্রণ হারিয়ে উপজেলার গৃদকালিন্দিয়া এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় যানের সামনের অংশ ধুমড়ে মুচড়ে যায়। দুর্ঘটনায় বাসচালক পরান (৪০) ও ট্রাকের চালক শহিদুল (২৬) সহ অন্তত ৪জন গুরুতর আহত হয়। আহতরা স্থানীয় হাসপাতালসহ বিভিন্ন স্থানে চিকিৎসা নেয়।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদ হোসেন জানান, ভোরে ঘন কুয়াশার কারনে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। বাসে কোন যাত্রী না থাকায় কোন প্রাণহানী ঘটেনি। সংবাদ পেয়ে থানা পুলিশ দ্রুত ঘটনাস্হলে গিয়ে রাস্তার প্রতিবন্ধকতা দুর করে যান চলাচল স্বাভাবিক করে।

Leave a Reply

Your email address will not be published.